1. admin@ajkerbangla24.com : admin :
বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ১০:১১ পূর্বাহ্ন

৫০ কেজি ওজন ঝরান অর্জুন কাপুড়!

আজকের বাংলা
  • আপডেট সময় : রবিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২১
  • ২৮ বার পঠিত

ডেস্ক রিপোর্ট: বলিউড তারকা অর্জুন কাপুরের ফিটনেস সচেতনতার কথা অনেকেরই জানা। বলিউডের অন্যতম ফিটনেস ফ্রিক হিসেবে পরিচিত তিনি। জিম থেকে ডায়েট সবখানেই কড়া নজর থাকে তার। টিনসেল টাউনে যোগ দেওয়ার আগে অর্জুনের ওজন ছিল ১০০ কেজির ওপর। সালমান খানের তত্ত্বাবধানে সে সময় ৫০ কেজি ওজন ঝরান অভিনেতা। তিনি নিজেই নানা সাক্ষাৎকারে সে কথা জানিয়েছিলেন।

সম্প্রতি ইনস্টাগ্রামে নিজের একদিনের ডায়েট ও এক্সারসাইজ রুটিন শেয়ার করেন অর্জুন। প্রতিদিন কত ক্যালোরি ইনটেক করেন, জিমে গিয়ে কত ক্যালোরি ঝরান ও নিজের খাওয়া খাবারের পুষ্টিগুণও এক ভিডিওতে শেয়ার করেন তিনি। যার ক্যাপশনে তিনি লেখেন, ‘শুটিং না থাকলে তার দিন এভাবে কাটে। ভোলেন না শরীরচর্চা করতে।’

অর্জুন তার সকাল শুরু করেন প্রাতরাশ দিয়ে। সেসময় তিনি খান এগ মুশ। যাতে রয়েছে ২৯০ ক্যালোরি। আর ঠিক ১০টা ৩০ মিনেটে জিমে যান। সেখানে দেড় ঘণ্টা স্কিপিং, বক্সিং, পুশ আপ, ওয়েট লিফটিং, প্লাঙ্কস করেন ও ট্রেডমিলে দৌঁড়ান।

লাঞ্চ করেন দুপুর দেড়টায়। ফেমাস গ্রিক সোভাকি র‍্যাপ খান তিনি। যাতে থাকে প্রায় ৩৮৮ ক্যালোরি। এরপর ২-৫টার মধ্যে সেরে নেন নিজের সমস্ত ওয়ার্ক মিট। এরপর ঠিক বিকেল ৫টয় খান সান্ধ্য জলখাবার হিসেবে লো কার্ব টার্কি সুশি, যাতে রয়েছে ১৯১ ক্যালোরি। এরপর ৬-৮টা ফের জিমে গিয়ে ঘাম ঝরান অর্জুন। এসময়ে লো ইনটেনসিটি এক্সারসাইজ করেন। তারপর রাতের ডিনারে থাকে টার্কিশ কেবাব।

অর্জুনের শেয়ার করা ভিডিও অনুসারে তিনি প্রতিদিন ঝরান ৪,২৬৮ ক্যালোরি। এবং খাবারের মাধ্যমে গ্রহণ করেন ১,২১৮ ক্যালোরি। সঙ্গে রোজ ১৫ হাজার স্টেপস হাঁটেন।

সূত্র : হিন্দুস্তান টাইমস

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ আজকের বাংলা ২৪
Themes customized By Theme Park BD