1. admin@ajkerbangla24.com : admin :
বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০৬:০২ পূর্বাহ্ন

ময়মনসিংহ মেডিকেলের করোনা ইউনিটে আরও ৪ জনের মৃত্যু

আজকের বাংলা
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর, ২০২১
  • ৩৩ বার পঠিত

ডেস্ক রিপোর্ট: ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালের করোনা ইউনিটে আরও চারজনের মৃত্যু হয়েছে। তাদের মধ্যে দুইজন করোনার আক্রান্ত হয়ে ও দুইজন উপসর্গ নিয়ে ইউনিটটিতে চিকিৎসাধীন ছিলেন।
মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন হাসপাতালের করোনা ইউনিটের মুখপাত্র ডা. মহিউদ্দিন খান মুন।
তিনি জানান, সোমবার সকাল ৮টা থেকে মঙ্গলবার সকাল ৮টা পর্যন্ত ইউনিটটিতে করোনায় মারা যান ময়মনসিংহ ধোবাউড়া উপজেলার ফ্লোরেন্স রন্ডি (৭৫) এবং টাঙ্গাইল সদরের আয়েশা খাতুন (৬৫)।
এছাড়াও একই সময়ের মধ্যে করোনার উপসর্গ নিয়ে ময়মনসিংহের তারাকান্দা উপজেলার আহমেদ অলি (৬৫) এবং নেত্রকোনা সদরের মঞ্জুরা বেগমের (৫০) মৃত্যু হয়।
এ নিয়ে চলতি সেপ্টেম্বর মাসে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে করোনা ও উপসর্গ নিয়ে ১২১ জনের মৃত্যু হলো। গত জুলাই ও আগস্ট মাসে ৯০১ জনের মৃত্যু হয়েছিল।
ডা. মুন আরও জানান, করোনা ইউনিটে নতুন করে ১৮ জন ভর্তিসহ ১০৪ জন রোগী চিকিৎসাধীন। এদের মধ্যে আইসিইউতে রয়েছেন ৮ জন। আর ওই সময়ে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১৬ জন।
এদিকে জেলা সিভিল সার্জন ডা. নজরুল ইসলাম জানান, গত ২৪ ঘণ্টায় ২৮০টি নমুনা পরীক্ষায় ২৩ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের হার ৮.২২ শতাংশ। এ পর্যন্ত জেলায় মোট আক্রান্ত ২১ হাজার ৯২৯ জন এবং সুস্থ হয়েছেন ২০ হাজার ৯৯১ জন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ আজকের বাংলা ২৪
Themes customized By Theme Park BD