1. admin@ajkerbangla24.com : admin :
বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০৫:০৩ পূর্বাহ্ন

তিন বার হরের পর জয়ের স্বাদ পেল মুম্বাই ইন্ডিয়ানস

আজকের বাংলা
  • আপডেট সময় : বুধবার, ২৯ সেপ্টেম্বর, ২০২১
  • ২৭ বার পঠিত

ডেস্ক রিপোর্ট: তিন তিন বার হারের পর জয়ের স্বাদ পেল বর্তমান চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ানস। চেন্নাই সুপার কিংস, কলকাতা নাইট রাইডার্স ও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর কাছে হেরেও থেমে নেই তারা। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ফিরতি পর্বের শুরুটা ভালো না হলেও অবশেষে তারাও  দেখল জয়।
ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ফিরতি পর্বের শুরুটা মোটেও ভালো হয়নি বর্তমান চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ানসের। পরপর তিন ম্যাচে তারা হেরেছে চেন্নাই সুপার কিংস, কলকাতা নাইট রাইডার্স ও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর কাছে।
অবশেষে মঙ্গলবার রাতে পাঞ্জাব কিংসকে হারিয়ে ফিরতি পর্বে প্রথম জয় পেলো তারা। এক ওভার হাতে রেখে ৬ উইকেটে জিতেছে মুম্বাই। আগে ব্যাট করে পাঞ্জাব দাঁড় করায় ১৩৫ রানের সংগ্রহ। জবাবে মাঝে চাপে পড়লেও শেষপর্যন্ত সহজেই জিতেছে বর্তমান চ্যাম্পিয়নরা।
মুম্বাইয়ের পক্ষে সর্বোচ্চ ৪৫ রান করেছেন সৌরভ তিওয়ারি। তার ৩৭ বলে ইনিংসে ছিলো ৩ চার ও ২ ছয়ের মার। বাঁহাতি ওপেনার কুইন্টন ডি কক ২৭ রান করতে খেলেন ২৯ বল। হতাশ করেন রোহিত শর্মা, সূর্যকুমার যাদবরা।
তবে শেষদিকে হার্দিক পান্ডিয়া ৪ চার ও ২ ছয়ে ৩০ বলে ৪০ এবং কাইরন পোলার্ড ১ চার ও ১ ছয়ে ৭ বলে ১৫ রান করলে সহজ জয়ই পায় মুম্বাই। এই জয়ের সুবাদে ১১ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে টেবিলের পাঁচ নম্বরে উঠেছে তারা।
এর আগে আবুধাবিতে টস হেরে ব্যাট করতে নেমে দেখেশুনে শুরু করে পাঞ্জাব। লোকেশ রাহুল আর মানদ্বীপ সিং ৩২ বলের উদ্বোধনী জুটিতে তোলেন ৩৬ রান। মানদ্বীপ (১৪ বলে ১৫) ক্রুনাল পান্ডিয়ার বলে এলবিডব্লিউ হওয়ার পরই বড় ধাক্কা খায় পাঞ্জাব।
পরের ওভারে জোড়া উইকেট তুলে নেন কাইরন পোলার্ড। ৩ বলের মধ্যে ফিরে যান লোকেশ রাহুল (২২ বলে ২১) আর ক্রিস গেইল (৪ বলে ১)। ৫ রানের মধ্যে ৩ উইকেট হারিয়ে কোণঠাসা হয়ে পড়ে পাঞ্জাব।
তার পরের ওভারে পাঞ্জাব ব্যাটিংয়ের আরেক স্তম্ভ নিকোলাস পুরানকে এলবিডব্লিউ করেন জাসপ্রিত বুমরাহ। ৪৮ রানে ৪ উইকেট হারিয়ে তখন রীতিমত ধুঁকছে রাহুলের দল।
সেই ধাক্কা অনেকটাই সামলে উঠেছিলেন এইডেন মার্করাম আর দীপক হুদা। পঞ্চম উইকেটে ৪৭ বলে ৬১ রানের জুটি গড়েন তারা। মারমুখী ব্যাটিং করা মার্করামকে (২৯ বলে ৪২) বোল্ড করে শেষ পর্যন্ত এই জুটিটি ভাঙেন রাহুল চাহার।
এরপর জাসপ্রিত বুমরাহর শিকার হয়ে হুদাও (২৬ বলে ২৮) ফিরে গেলে প্রত্যাশিত পুঁজি আর পাওয়া হয়নি পাঞ্জাবের। শেষ তিন ওভারে মাত্র ১৭ রান তুলতে পারে দলটি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ আজকের বাংলা ২৪
Themes customized By Theme Park BD