1. admin@ajkerbangla24.com : admin :
বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ০৮:৫৬ পূর্বাহ্ন

এবার লুব্রিকেন্ট ব্যবসায় মোস্তফা গ্রুপ

আজকের বাংলা
  • আপডেট সময় : সোমবার, ৪ অক্টোবর, ২০২১
  • ১২ বার পঠিত

অর্থনৈতিক ডেস্ক: যাত্রী পরিবহন সেবার পর এবার লুব্রিকেন্ট ব্যবসা শুরু করেছে মোস্তফা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ। বেলজিয়াম থেকে আমদানি করা ‘চ্যাম্পিয়ন লুব্রিকেন্ট’ বাংলাদেশে বাজারজাত করেছে প্রতিষ্ঠানটি। গত শনিবার রাতে রাজধানীর ধানমন্ডি পানসী রেস্টুরেন্টে আয়োজিত এক অনুষ্ঠানে চ্যাম্পিয়ন লুব্রিকেন্টের ব্যবস্থাপনা পরিচালক ব্যারিস্টার মাশফিকুর রহমান কেক কেটে যাত্রা শুরু করেন। এ সময় চ্যাম্পিয়ন লুব্রিকেন্টের মার্কেটিং বিভাগের প্রধান তানজিল এবং চ্যাম্পিয়নের ঊর্ধ্বতন কর্মকর্তাসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ উপস্থিত ছিলেন। ১৯৫২ সাল থেকে বাংলাদেশে ব্যবসা করছে মোস্তফা ইন্ডাস্ট্রিজ। প্রতিষ্ঠানটির অঙ্গপ্রতিষ্ঠান মোস্তফা মোটরস বেশ কয়েক বছর ধরে পরিবহন ব্যবসার সঙ্গে জড়িত। কোম্পানির সৌদিয়া পরিবহনে ২০১৯ সাল থেকে বেলজিয়ামের তৈরি চ্যাম্পিয়ন লুব্রিকেন্ট ব্যবহার করা হচ্ছে। লুব্রিকেন্ট ভালো হওয়ায় বাংলাদেশে বাজারজাত শুরু করেছে প্রতিষ্ঠানটি।
তিন ধরনের যানবাহনের জন্য তিন ধরনের লুব্রিকেন্ট বাজার নিয়ে এসেছে মোস্তফা মোটরস। এর মধ্যে বেশি ওজন ও শক্তি সম্পন্ন যেমন : বাস, ট্রাক এবং পিক-আপের জন্য এক ধরনের লুব্রিকেন্ট, মাইক্রোবাসের জন্য এক ধরনের লুব্রিকেন্ট এবং মোটরসাইকেলের জন্য আরেক ধরনের লুব্রিকেন্ট বাজারে এনেছে প্রতিষ্ঠানটি।
উদ্বোধনী অনুষ্ঠানে, জনপ্রিয় ফেসবুক পেজ বাইকার বিডি, বিডি বাইকার টাইগারস, দেশি বাইকার, হর্নেটিয়ান ক্লাব, বাংলাদেশ মেট্রো রাইডার, এফ জেড/এফ আই ক্লাব, ফেজার বিটু ক্লাব, কেপি আর রাইডারস, কেবি রাইডারস, টিম এবিএস, বাইক অ্যান্ড বাইকারসের এডমিনরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ আজকের বাংলা ২৪
Themes customized By Theme Park BD