1. admin@ajkerbangla24.com : admin :
বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ০৮:৩৩ পূর্বাহ্ন

গোল হজম করে বার্সেলোনা-পিএসজি’র কাতারে বায়ার্ন

খেলাধুলা ডেস্ক
  • আপডেট সময় : সোমবার, ৪ অক্টোবর, ২০২১
  • ১২ বার পঠিত

বায়ার্ন মিউনিখ যেন রীতিমতো উড়ছিল। শেষ পাঁচ ম্যাচে করেছিল ৩১ গোল। হজম করেছিল মাত্র দুটো গোল। সেই বায়ার্নকে তাদেরই মাঠে এবার হারিয়ে দিয়েছে আইনট্র্যাখট ফ্রাঙ্কফুর্ট।
সফরকারীদের বিপক্ষে রোববার রাতের ম্যাচে এগিয়েও গিয়েছিল ব্যাভারিয়ানরা। কিন্তু এর পরও দলটি লিড ধরে রাখতে পারেনি; দুই গোল হজম করে বার্সেলোনা, পিএসজি, রিয়াল মাদ্রিদের কাতারে নাম লিখিয়ে হেরেছে ২-১ গোলে।
সদ্যসমাপ্ত গেমউইকটা যেন ইউরোপীয় জায়ান্টদের জন্য বাজে ফল নিয়েই হাজির হয়েছিল। বার্সেলোনা অ্যাটলেটিকো মাদ্রিদের কাছে হেরেছে ২-০ গোলে। সেটা না হয় প্রতিপক্ষ অ্যাটলেটিকো মাদ্রিদ বলে একপাশে রাখা চলে। কিন্তু এরপর পিএসজি ২-০ গোলে হেরেছে রেনের কাছে, আর রিয়াল তো চলতি মৌসুমে দ্বিতীয় বিভাগ থেকে উঠে আসা এস্পানিওলের বিপক্ষেই হেরে বসেছিল ২-১ গোলে।
পরাশক্তিদের এমন পরিণতি বায়ার্নকেও বরণ করতে হবে, ম্যাচের শুরুতে অবশ্য এমনটা মনে হয়নি। হবেই বা কেন? ৫ ম্যাচে ৩১ গোল করা দলটি খেলছে ঘরের দর্শককে সামনে রেখে! শুরু থেকে আক্রমণ, বলের দখল সব দিক থেকে শ্রেয়তর দলটা ছিল যে বায়ার্নই! তার ওপর ২৯ মিনিটে দলটি পেয়ে যায় গোলও। রবার্ট লেভান্ডভস্কির থ্রু বলে গোল করেন লিওন গোরেটস্কা। তখন মনে হচ্ছিল, আরেকটা গোল উৎসবের শুরুটাই বুঝি করল বায়ার্ন।
কিন্তু দলটিকে চমকে দিয়ে দুই মিনিটেই জবাবটা দেয় ফ্রাঙ্কফুর্ট। ৩২ মিনিটে গোলটা শোধ করে সফরকারীদের ম্যাচে ফেরান মার্টিন হিন্টেরেগার। এরপর বায়ার্ন প্রতিপক্ষ রক্ষণে চাপ বাড়িয়েও গোলের দেখা পায়নি। উল্টো ৮৩ মিনিটে ফিলিপ কস্তিচের গোলে জয় নিশ্চিত করে ফেলে ফ্রাঙ্কফুর্ট।
এর ফলে ২০১৯ সালের পর প্রথমবারের মতো ঘরের মাঠে হারে বায়ার্ন। চলতি বুন্ডেসলিগাতেও এটি তাদের প্রথম হার। এরপরও অবশ্য বায়ার্ন আছে লিগের শীর্ষেই। সাত ম্যাচ শেষে পাঁচ জয় ও এক ড্রয়ে ১৬ পয়েন্ট অর্জন করেছে দলটি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ আজকের বাংলা ২৪
Themes customized By Theme Park BD