1. admin@ajkerbangla24.com : admin :
বুধবার, ২৯ জুন ২০২২, ০১:৪০ অপরাহ্ন

লন্ডনে টিউলিপ সিদ্দিকের গাড়িতে হামলা-ভাঙচুর

আন্তর্জাতিক ডেস্ক
  • আপডেট সময় : সোমবার, ৪ অক্টোবর, ২০২১
  • ৯৬ বার পঠিত

যুক্তরাজ্যের বাংলাদেশি বংশোদ্ভূত ব্রিটিশ আইনপ্রণেতা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভাগ্নি টিউলিপ সিদ্দিকের গাড়ি ভাঙচুর করা হয়েছে। সেই সঙ্গে গাড়ির ছাদে একটি রাজনৈতিক বক্তব্য লিখে রেখে যাওয়া হয়েছে। গত বৃহস্পতিবার এই ঘটনা ঘটে।
লন্ডনের কিলবার্ন ও হ্যাম্পস্টেড এলাকা থেকে নির্বাচিত লেবার পার্টির এমপি টিউলিপ সিদ্দিক এই ঘটনার প্রতিক্রিয়ায় বলেছেন, উদ্দেশ্যপ্রণোদিতভাবে বৃহস্পতিবার সকালে গাড়ি ভাংচুর করা হয়েছে। তবে গাড়ির জানালা ভাঙলেও গাড়ি থেকে কোনো কিছু চুরি যায়নি বলে নিশ্চিত করেছেন তিনি। এই ঘটনার পর টিউলিপ সিদ্দিক বর্তমানে পুলিশ প্রহরায় নিরাপদ আছেন।
এদিকে ভাঙচুর করার পর গাড়ির ছাদে একটি রাজনৈতিক বক্তব্য লিখে রেখে যাওয়া হয়েছে। এ বিষয়ে টিউলিপ আরও বলেন, যে শব্দগুলো লিখে যাওয়া হয়েছে তাতে পরিস্কার যে এটি শুধু গাড়ি ভাঙচুর নয়, এটি একটি উদ্দেশ্যমূলক হামলা।
তবে টিউলিপ বলছেন, এ ধরনের হামলা ও হেনস্থা করে তাকে তার দায়িত্ব থেকে সরানো যাবে না। তিনি এতে ভীত নন, তিনি তার দায়িত্বপালন করে যাবেন।
টিউলিপ সিদ্দিক বাংলদেশের স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছোট মেয়ে শেখ রেহানা ও অধ্যাপক ড. শফিক আহমেদ সিদ্দিকের বড় মেয়ে। লন্ডনের মিচামে সেন্ট হেলিয়ার হাসপাতালে ১৯৮২ সালের ১৬ সেপ্টেম্বর তিনি জ্মগ্রহণ করেন।
বাংলাদেশি বংশোদ্ভূত টিউলিপ ব্রিটিশ লেবার পার্টি ও কো-অপারেটিভ পার্টির রাজনীতির সঙ্গে যুক্ত। লন্ডনের হ্যামস্টেড অ্যান্ড কিলবার্ন আসন থেকে নির্বাচিত ব্রিটিশ পার্লামেন্ট সদস্য তিনি। এর আগে তিনি রিজেন্ট পার্কের কাউন্সিলর এবং ক্যামডেন কাউন্সিলের কালচার অ্যান্ড কমিউনিটির সদস্য ছিলেন।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ আজকের বাংলা ২৪
Themes customized By Theme Park BD