1. admin@ajkerbangla24.com : admin :
মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ০৫:১৭ অপরাহ্ন

লাখিমপুর যাওয়ার অনুমতি পেল না রাহুল গান্ধী

আজকের বাংলা
  • আপডেট সময় : বুধবার, ৬ অক্টোবর, ২০২১
  • ৫৫ বার পঠিত

এবার উত্তর প্রদেশের লাখিমপুর খেরিতে যাওয়ার অনুমতি পেলেন না আটক কংগ্রেস নেত্রী প্রিয়াংকা গান্ধীর ভাই রাহুল গান্ধী।
এএনআই জানিয়েছে, উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকে চিঠি দিয়ে লাখিমপুর যাওয়ার অনুমতি চাওয়া হয় কংগ্রেসের তরফে।
সেখানে বলা হয়, রাহুলের নেতৃত্বে পাঁচ সদস্যের এক প্রতিনিধি দল লাখিমপুর যেতে চায়। প্রিয়াংকাকে কেন জোর করে আটকে রাখা হয়েছে সেই প্রশ্নও তোলা হয় চিঠিতে। তবে এ আবেদনে কংগ্রেসকে অনুমতি দেওয়া হয়নি। বলা হয়েছে, আইন-শৃঙ্খলার কথা মাথায় রেখেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।
কৃষকদের ওপর হামলার পরিপ্রেক্ষিতে সংঘর্ষের ঘটনায় আটজনের মৃত্যুর পরে রোববার রাতেই লাখিমপুর খেরির উদ্দেশে রওনা দেন প্রিয়াংকা। পথিমধ্যে সীতাপুরে তার বহর আটকে দেয় যোগীরাজ্যের পুলিশ। পরে তাকে পুলিশ আটক করে।
এ সময় তাকে শারীরিক নির্যাতনের অভিযোগ করে কংগ্রেস। তার হাতে হাতকড়া পরানো হয়। প্রিয়াংকা গাড়ির বহর আটকানোর পরে পুলিশের সঙ্গে তিনি বিতণ্ডায় জড়ান।
বিভিন্ন সংবাদমাধ্যমে বেশ কয়েকটি ভিডিও প্রকাশিত হয়েছে। সেখানে দেখা গেছে, পুলিশ প্রিয়াংকাকে লাখিমপুর যেতে নিষেধ করছে। অন্যদিকে, প্রিয়াংকা বলছেন, তাকে আটকানোর অধিকার নেই পুলিশের। তিনি পুলিশের কাছে জানতে চান তাদের কাছে ওয়ারেন্ট রয়েছে কিনা।
এরপর সীতাপুরে একটি গেস্ট হাউসে আটক রাখা হয় প্রিয়াংকা গান্ধীকে। সেখান থেকেই মঙ্গলবার সকালে টুইটারে একটি ভিডিও বার্তায় মোদি সরকারকে আক্রমণ করেন প্রিয়াংকা গান্ধী।  এর পরেই উত্তরপ্রদেশ পুলিশ জানায়, গ্রেফতার করা হয়েছে কংগ্রেস নেত্রীকে।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ আজকের বাংলা ২৪
Themes customized By Theme Park BD