1. admin@ajkerbangla24.com : admin :
বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০৭:২৩ অপরাহ্ন

এবার বায়ার্নের নির্মম ধ্বংসলীলার শিকার বেনফিকা

খেলাধুলা ডেস্ক
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২১ অক্টোবর, ২০২১
  • ২২ বার পঠিত

গত রবিবার বুন্দেসলিগায় বায়ার লেভারকুসের বিপক্ষে মাত্র ৭ মিনিটের ব্যবধানে চারটি গোল করেছিল বায়ার্ন মিউনিখ। প্রতিপক্ষের ওপর নির্মম সেই ধ্বংসলীলা আরও একবার চালাতে দেখা গেলো লেভানডস্কি-সানেদের।
চ্যাম্পিয়নস লিগে গ্রুপ ‘ই’-এর ম্যাচে গতকাল রাতে বেনফিকাকে ৪-০ গোলে হারায় বায়ার্ন মিউনিখ। আর এই চারটি গোল বাভারিয়ানরা করে মাত্র ১২ মিনিটের ব্যবধানে। ধ্বংসযজ্ঞের শুরুটা লেরয় সানের। আর বেনফিকার কফিনে শেষ পেরেকটি ঠুকে দেন রবার্ট লেভানডস্কি।
বার্সেলোনাকে আগের ম্যাচে হারিয়ে দেওয়া বেনফিকা ঘরের মাঠ এস্তাদিও দা লুজে বায়ার্নকে প্রায় ৭০ মিনিটের মতো আটকে রেখেছিল। এরপরই চরম আক্রমণাত্মক ফুটবল খেলা বায়ার্ন ছোটায় গোলের বান। সানে ৭০ এবং ৮৪ মিনিটে দুটি গোল করেন।
মাঝে ৮০ মিনিটে আত্মঘাতী গোল করেন এভারটন সোয়ারেস। ৮২ মিনিটে স্কোরশিটে নাম তোলেন লেভানডস্কি। লিওনেল মেসি, জর্জিনহোদের সঙ্গে ব্যালন ডি’অর জয়ের দৌড়ে থাকা এই পোলিশ তারকার চলতি মৌসুমে এটা ছিল ১৬তম গোল।
বায়ার্নের জয়ের রাতে এবারের চ্যাম্পিয়নস লিগে প্রথম জয়ের মুখ দেখেছে বার্সেলোনাও। ন্যু ক্যাম্পে কাল ডিনামো কিয়েভকে ১-০ গোলে হারিয়েছে বার্সা। ম্যাচের একমাত্র গোলটি করেন ডিফেন্ডার জেরার্ড পিকে। ৩৬ মিনিটে জর্দি আলবার ক্রস ভলিতে জালে জড়ান পিকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ আজকের বাংলা ২৪
Themes customized By Theme Park BD