1. admin@ajkerbangla24.com : admin :
রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ১০:৫৮ অপরাহ্ন
শিরোনাম :
মরহুম শামসুদ্দিন সরকারের অষ্টম মৃত্যুবার্ষিকী উপলক্ষে বিভিন্ন কর্মসূচি পালিত ষাট উর্ধদের দেওয়া হবে বুস্টার ডোজ : স্বাস্থ্যমন্ত্রী নরসিংদীতে অটোরিকশায় উপকূল এক্সপ্রেসের ধাক্কা, নিহত ১ ‘মিশন এক্সট্রিম’ দেখার আমন্ত্রণ জানালেন শাকিব হোয়াটসঅ্যাপ থেকে ভুল পোস্ট ডিলিট করবেন যে কারণে রাজধানীতে মাদক বিক্রি ও সেবনের অভিযোগে গ্রেফতার ৭৩ শিল্পখাতে উন্নতি করতে হবে, নারী উদ্যোক্তা সৃষ্টির পদক্ষেপ নিয়েছি অবশেষে ঢাকা টেস্টর দ্বিতীয় দিনের খেলা শুরু অর্থপাচারে জড়িত ব্যক্তি-প্রতিষ্ঠানের তালিকা হাইকোর্টে দাখিল খালেদা জিয়ার চিকিৎসা ইস্যুতে প্রেসক্লাবে শ্রমিক দলের সমাবেশ

বক্তৃতা শেষ না করেই নেমে গেলেন এলজিআরডি মন্ত্রী

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি
  • আপডেট সময় : শুক্রবার, ২২ অক্টোবর, ২০২১
  • ২৫ বার পঠিত

অনুষ্ঠানে সার্বিক কার্যক্রমে চরম অব্যবস্থাপনা, মন্ত্রীর বক্তৃতা মঞ্চে বিশৃঙ্খলা, খোশগল্প চলমান থাকায় বিরক্ত হয়ে বক্তৃতা অসমাপ্ত রেখেই মঞ্চ থেকে নেমে গেলেন স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী তাজুল ইসলাম।
শুক্রবার দুপুরে নীলফামারীর সৈয়দপুর পৌরসভা কমিউনিটি সেন্টার উদ্বোধন করেন তিনি। মন্ত্রীর সম্মানার্থে দেওয়া হয় গার্ড অব অনার। তিনি বেলুন উড়িয়ে ও ফিতা কেটে উত্তরাঞ্চলের দৃষ্টিনন্দন বহুমুখী ওই কমিউনিটি সেন্টার উদ্বোধন করেন।
নতুন নির্মিত কমিউনিটি সেন্টারের উদ্বোধনী অনুষ্ঠানটি হয় এর মিলনায়তনে।
এতে সভাপতিত্ব করেন সৈয়দপুর পৌরসভার মেয়র রাফিকা আকতার জাহান। বিশেষ অতিথির বক্তব্য দেন- স্থানীয় সরকার মন্ত্রণালয়ের সিনিয়র সচিব হেলাল উদ্দিন আহমেদ, নীলফামারী-৪ আসনের সাংসদ আহসান আদেলুর রহমান, নীলফামারী জেলা প্রশাসক হাফিজুর রহমান ও পুলিশ সুপার মোখলেছুর রহমান।
পৌর মেয়র রাফিকা আকতার জাহান অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন। পরে প্রধান অতিথির বক্তব্য রাখছিলেন এলজিআরডি মন্ত্রী। তিনি বলেন, যারা তালেবানদের মুক্তিযোদ্ধা বানাতে চায়- তারা মুক্তিযুদ্ধের পক্ষের শক্তি নয়। বাংলাদেশ আপামর মানুষের দেশ হবে এটাই ছিল বঙ্গবন্ধুর স্বপ্ন।
মন্ত্রী বলেন, আমরা দরিদ্রতার নাগপাশ থেকে বেরিয়ে এসে উন্নত দেশের কাতারে শামিল হচ্ছি। একশ্রেণির মানুষ এ উন্নয়নকে ভালো চোখে দেখছে না। দেশে কৃষি, বিদ্যুৎ, যোগাযোগ খাতে ব্যাপক উন্নয়ন হয়েছে, প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে।
তিনি সৈয়দপুরের উন্নয়ন সম্পর্কে বক্তব্য রাখছিলেন। এ সময় মঞ্চে বিশৃঙ্খলা দেখা দেয়। এতে ক্ষুব্ধ হন মন্ত্রী। তিনি মঞ্চ ছেড়ে নেমে আসতে চাইলে মেয়র তাকে থামতে অনুরোধ করেন। তিনি মেয়রকে এক প্রকার ধাক্কা দিয়ে সরিয়ে দেন। জেলা প্রশাসক ও স্থানীয় এমপি এগিয়ে এলেও তাদের বাধা অতিক্রম করে মঞ্চ ত্যাগ করে বেরিয়ে যান মন্ত্রী।
কেন এমন ঘটল তা জানতে চাওয়া হয় উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোখছেদুল মোমিনের কাছে। তিনি উত্তরে বলেন, বিষয়টি বুঝে উঠতে পারলাম না। হয়তো মন্ত্রী মঞ্চে বিশৃঙ্খলা দেখেই ক্ষুব্ধ হয়ে থাকতে পারেন। এ নিয়ে মন্ত্রীর সঙ্গে কথা বলবেন বলে জানান তিনি।
এদিকে মেয়র রাফিকা আকতার বেবী বলেন,অতি ব্যস্ত থাকার কারণে এমনটা হতে পারে। মন্ত্রীর এটা কোন বিষয় না। এগুলো নিয়ে আমি কোন মন্তব্য করতে চাই না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ আজকের বাংলা ২৪
Themes customized By Theme Park BD