1. admin@ajkerbangla24.com : admin :
সোমবার, ২৭ জুন ২০২২, ১০:৪১ পূর্বাহ্ন

আকাশছোঁয়া দামেও ভারত-পাকিস্তান ম্যাচের টিকিট সংকট

খেলাধুলা ডেস্ক
  • আপডেট সময় : রবিবার, ২৪ অক্টোবর, ২০২১
  • ৪৬ বার পঠিত

আর মাত্র কয়েক ঘণ্টার অপেক্ষা। যত সময় এগিয়ে আসছে, তত উত্তাপ বাড়াচ্ছে ভারত-পাকিস্তান ম্যাচ। টিকিটের দাম আকাশছোঁয়া। তাও চাহিদা মিটছে না। ভারতের রাম বাবু এবং পাকিস্তানের ক্রিকেট চাচা আব্দুল জলিল স্পনসর পেয়ে গেছেন।
আজ রবিবার দুবাইয়ের মাঠে হাজির থাকবেন মোহালির রাম বাবু এবং লাহোরের ক্রিকেট চাচা। ক্রিকেটাররা জৈব সুরক্ষা বলয়ে থাকায় তাদের সঙ্গে হয়তো দেখা হবে না দুই ভারত-পাকিস্তান সমর্থকের। কিন্তু হোটেলের বাইরে দাঁড়িয়ে চিৎকার করতে তো বাধা নেই। রাম বাবু, আব্দুল জলিল তাদের পরিকল্পনা বদল করেছেন। মাঠে তো চিৎকার করবেনই, হোটেলের বাইরেও বিরাট কোহলি, বাবর আজমের হয়ে গলা ফাটাবেন।
এদিকে দুবাইয়ের আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে সব টিকিট বিক্রি হয়ে গেছে। অনলাইন বুকিং শুরু হওয়ার আধ ঘণ্টার মধ্যে ভারত-পাকিস্তান ম্যাচের টিকিট শেষ। এখন কালোবাজারে টিকিট বিক্রি হচ্ছে। এই ম্যাচ দেখতে সংযুক্ত আরব আমিরাতে ভ্রমণের প্যাকেজ ট্যুর নিয়ে হাজির হয়েছেন আমেরিকা, ইংল্যান্ড থেকে আসা সমর্থকরা। টিকিটের দাম শুনলে চক্ষু চড়কগাছ হবে। সর্বোচ্চ দামের টিকিট দুই লাখ টাকার। সর্বনিম্ন ১২ হাজার ৫০০ টাকা। এছাড়াও ৩১ হাজার ২০০ টাকা ও ৫৪ হাজার ১০০ টাকার টিকিট রয়েছে। অর্থাৎ ভারত-পাকিস্তান ম্যাচের সাধারণ অবস্থার তুলনায় টিকিট বিক্রি হচ্ছে ৩০০ গুণ বেশি দামে। তাতেও টিকিট কেনার লোকের অভাব নেই।
টেলিভিশনে এই ম্যাচ দেখানো হবে। টিভিতে দশ সেকেন্ডের বিজ্ঞাপন দেখানোর ব্যয় সর্বকালীন রেকর্ডকে ছুঁয়েছে। দশ সেকেন্ডের স্পটের দাম ৩০ লাখ টাকা। তাও পাচ্ছেন না বিজ্ঞাপনদাতারা। সব মিলিয়ে উত্তাপ বাড়িয়ে দিচ্ছে এই ম্যাচ। দুবাই থেকে পাওয়া খবরে জানা গেল, বার আর রেস্তোরাঁয় খাবারের দাম প্রচুর বেড়েছে। কিন্তু তাও পানশালা ও রেস্তোরাঁগুলো ভিড়ে ঠাসা। একটি ক্রিকেট ম্যাচ দুবাইয়ের মানচিত্রই বদলে দিয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ আজকের বাংলা ২৪
Themes customized By Theme Park BD