1. admin@ajkerbangla24.com : admin :
বুধবার, ২৯ জুন ২০২২, ১২:৩৬ অপরাহ্ন

সারিকার সাথে ‘রংমিস্ত্রী’ সজলের সখ্যতা!

বিনোদন ডেস্ক
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৬ অক্টোবর, ২০২১
  • ৫৪ বার পঠিত

এক রংমিস্ত্রীর জীবন নিয়ে নির্মিত হয়েছে নাটক ‘রংমিস্ত্রী’। এটির চিত্রনাট্য ও পরিচালনা করেছেন ইশতিয়াক আহমেদ। নাটকটির প্রধান চরিত্রে অভিনয় করেছে আবদুন নূর সজল। তার বিপরীতে রয়েছেন সারিকা সাবরিন।
নাটকে দেখা যাবে, চারতলা বাড়িতে রংয়ের কাজ করতে যায় সজল। একদিন জানলা দিয়ে দেখতে পায় এক মেয়েকে। প্রথম দেখাতেই মেয়েটিকে চোখে লেগে যায় তার। সে ভুলে যায় তাদের অবস্থানগত পার্থক্য। দ্বিতীয় দিনেও কাজের ফাঁকে মেয়েটিকে দেখার চেষ্টা করে সে। একটা সময় মেয়েটিও এগিয়ে আসে। তার নাম জানতে চায়। জানলা দিয়ে খাবারও বিনিময় হয়। রংমিস্ত্রী জানতে চায় বাসায় আর কেউ নেই? মেয়ে জানায়, পরিবারের লোকজন বেড়াতে গেছে। এতে করে আরও কথাবার্তা বাড়ে দুজনের। তৈরি হয়  সখ্য। কিন্তু এতে সতর্ক করে রংমিস্ত্রীর মা এবং সঙ্গে কাজ করা বন্ধু। এক সময় মেয়ের পরিবারের লোকজন চলে আসে। শুরু হয় জটিলতা। এবং ঘটনা অপেক্ষা করে একটা অপ্রত্যাশিত পরিণতির।
উত্তরা শুটিং হাউজ এবং কিছু সুবিধাবঞ্চিত এলাকায় সম্প্রতি নাটকটির শুটিং শেষ হয়েছে। এতে আরও অভিনয় করেছেন কচি খন্দকার, প্রিয়ন্তি গোমেজ, রাজু আহসান, শেখ স্বপ্না, রিয়া বর্মন, সৈকত ইসলাম, আরাবী মাহমুদ নোমানসহ অনেকে। আগামীকাল বুধবার (২৭ অক্টোবর) দুপুর ৩টায় চ্যানেল আইতে নাটকটি প্রচার হবে ।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ আজকের বাংলা ২৪
Themes customized By Theme Park BD