1. admin@ajkerbangla24.com : admin :
সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০৫:২৮ অপরাহ্ন

রাকিবের এলাহী কাণ্ড, মাহির প্রকাশ্য চুমু!

বিনোদন ডেস্ক
  • আপডেট সময় : বুধবার, ২৭ অক্টোবর, ২০২১
  • ২৯ বার পঠিত

১৯৯৩ সালের ২৭ অক্টোবর জন্মগ্রহণ করেছিলেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি। আজ তার জন্মদিন । বিশেষ এই দিনে তাকে সারপ্রাইজ দিয়েছেন স্বামী রাকিব সরকার। সেই সারপ্রাইজে একেবারে অভিভূত নায়িকা।
মধ্যরাতে মাহিকে নিয়ে বের হন রাকিব। মাহি জানতেন, তাকে মাওয়া নিয়ে যাওয়া হবে। সেখানে একসঙ্গে ইলিশ মাছ খাবেন। জন্মদিনের পার্টির কথা তার মাথায় ছিল না। কেননা তিনি জন্মদিন সেভাবে উদযাপন করেন না।
কিন্তু গাড়িতে ওঠার পর খেয়াল করেন, সেটা যাচ্ছে তিনশ ফিটের দিকে। গাড়ি গিয়ে থামে একটি রেস্তোরাঁর সামনে। ভেতরে গিয়ে মাহি দেখেন, এলাহী কাণ্ড! নানা রঙের আলোকসজ্জা, অসংখ্য ফানুস, ফুল আর হ্যাপি বার্থডে লেখা। মুহূর্তেই অবাক হয়ে যান তিনি।
স্বামীর এমন সারপ্রাইজে মুগ্ধ হয়ে মাহি বলেন, ‘আমি আজকে অভিভূত। কারণ আমি জানতাম না এত সব হবে। কারণ কখনো জন্মদিন উদযাপন করি না। এখানে এসে দেখি আমার সব পছন্দের মানুষগুলা। আমি অনেক খুশি।’
এত আয়োজনের জন্য স্বামী রাকিবকে ধন্যবাদ জানাতে ভুল করেননি। সঙ্গে দিয়েছেন স্পেশাল গিফটও। সবার সামনেই রাকিবের গালে চুমু খান মাহি। এরপর ক্যামেরা ঘুরিয়ে পুরো আয়োজন দেখান ভক্তদের।
উল্লেখ্য, মাহির জন্ম রাজশাহীতে। তার আসল নাম শারমিন আক্তার নিপা। পড়াশোনা করেছেন ঢাকায়। ২০১২ সালে জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত ‘ভালোবাসার রঙ’ সিনেমার মাধ্যমে আত্মপ্রকাশ করেন তিনি। এরপর অনেকগুলো আলোচিত সিনেমায় দেখা গেছে তাকে।
ব্যক্তিগত জীবনে তিনি বিয়ে করেছিলেন সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে। তবে চলতি বছরের মে মাসে সেই সংসারে বিচ্ছেদের ঘোষণা দেন মাহি। গত ১৩ সেপ্টেম্বর গাজীপুরের ব্যবসায়ী রাকিব সরকারের সঙ্গে গাঁটছড়া বাঁধেন এ নায়িকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ আজকের বাংলা ২৪
Themes customized By Theme Park BD