1. admin@ajkerbangla24.com : admin :
বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০৭:৪৪ অপরাহ্ন

‘বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতা হত্যা একই সুতায় গাঁথা’

আব্দুল গাফ্ফার, গাজীপুর
  • আপডেট সময় : বুধবার, ৩ নভেম্বর, ২০২১
  • ৩৫ বার পঠিত

পঁচাত্তরে বঙ্গবন্ধু হত্যা এবং জেলাখানায় জাতীয় চার নেতার হত্যাকাণ্ড একই সুতায় গাঁথা বলে মন্তব্য করেছেন গাজীপুর সিটি করপোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ জাহাঙ্গীর আলম। তিনি বলেছেন, ঘাতকরা স্বপরিবারে বঙ্গবন্ধুকে হত্যা করে যেমন ইতিহাসের স্বাভাবিক গতিপথকে উল্টো পথে ঘুরিয়ে দেবার চেষ্টা করেছিল তেমনি জাতীয় চার নেতাকে হত্যা করে জাতিকে, আওয়ামী লীগকে নেতৃত্ব শূন্য করে বাংলাদেশকে পাকিস্তানী আদলে পরিচালিত করতে চেয়েছিল।
বুধবার দুপুরে জেল হত্যা দিবস উপলক্ষে গাজীপুর প্রেসক্লাবে আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে মেয়র এসব কথা বলেন।
জাহাঙ্গীর আলম বলেন, ‘বঙ্গবন্ধু ও চার নেতার হত্যাকাণ্ড এতটাই ঘৃণিত ও জঘন্য যে পৃথিবীর ইতিহাসে তার কোনো নজির নেই। কিন্তু যারা চক্রান্ত করে, ঘৃণ্য কাজ করে তারা সফল হতে পারে না। ষড়যন্ত্র এখনও হচ্ছে। এসব ষড়যন্ত্র মোকাবেলা করতে হবে। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর অসমাপ্ত কাজ সম্পন্ন করছেন। দেশকে তিনি উন্নত রাষ্ট্রে পরিণত করতে নিরলস প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন। বঙ্গবন্ধুর মতো তিনিও আমাদের আদর্শ, তার নেতৃত্বে দেশ অবশ্যই এগিয়ে যাবে।’
প্রেসক্লাবের সভাপতি মাজহারুল ইসলাম মাসুমের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য দেন, বীর মুক্তিযোদ্ধা মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি কাজী আলিম উদ্দিন বুদ্দিন, গাজীপুরের জিপি আমজাদ হোসেন বাবুল, ভাষা শহীদ কলেজের অধ্যক্ষ মুকুল কুমার মল্লিক, ক্লাবের সাধারণ সম্পাদক শাহ সামসুল হক রিপন, সাবেক সভাপতি মুজিবুর রহমান, সাবেক সাধারণ সম্পাদক মো. আমিনুল ইসলাম প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ আজকের বাংলা ২৪
Themes customized By Theme Park BD