1. admin@ajkerbangla24.com : admin :
বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০৬:৪৭ অপরাহ্ন

নিশ্চিত জেতা ম্যাচে জয় খোয়াল বার্সা

খেলাধুলা ডেস্ক
  • আপডেট সময় : রবিবার, ৭ নভেম্বর, ২০২১
  • ২১ বার পঠিত

প্রথমার্ধ শেষ হওয়ার আগেই সেল্টা ভিগোর জালে তিন গোল বার্সেলোনার। নিশ্চিত জয়ই ধরে রেখেছিলেন বার্সা সমর্থকরা। তবে দ্বিতীয়ার্ধে অবিশ্বাস্যভাবে তিন গোল হজম কাতালান ক্লাবটির। ফলে লিগে জয়খরা আর কাটানো হলো না কাতালান ক্লাবটির। ম্যাচ শেষ ড্র. হলো ৩-৩ গোলের সমতায়।
আগামীকাল সোমবার বার্সেলোনার নতুন কোচ হিসেবে দায়িত্ব বুঝে নেবেন ক্লাব কিংবদন্তি ফুটবলার জাভি। তার ফেরার আগে সেল্টার মাঠ বালাইদোসে বার্সা বড় জয়ে নিজেদের প্রস্তুত করে রাখছে বলেই মনে হচ্ছিল। অন্তত প্রথমার্ধের খেলা দেখে! তবে দ্বিতীয়ার্ধে পাল্টে যায় দৃশ্যপট। বার্সা শেষ গোলটি তো হজম করে যোগ করা সময়ের সপ্তম মিনিটে।
অবিশ্বাস্যভাবে পয়েন্ট হারানোর আগে বার্সা প্রথমার্ধে ছিল দুর্দান্ত। ম্যাচের ৫ মিনিটেই বাঁ প্রান্ত থেকে একক প্রচেষ্টায় আনসু ফাতির দুর্দান্ত গোল। ১৭ মিনিটে ডি বক্সের বাইরে থেকে দুই বছর পর ব্লাউগ্রানা জার্সি গায়ে গোল করলেন সার্জিও বুসকেটসও।
অতিথিরা তৃতীয় গোলটি আদায় করে নেয় ৩৩ মিনিটে। আবারো বাঁ প্রান্ত থেকে সাজানো আক্রমণে সফল সার্জি বারজুয়ানের দল। লেফটব্যাক জর্দি আলবার ক্রসে মাথা ছুঁইয়ে এবার স্কোরশিটে নাম তুললেন মেম্ফিস ডিপাই। তাতে যেন রাজ্যের হাসি কাতালান সমর্থকদের মনে।
তবে সেই শেষ। এরপর ম্যাচের বাকিটা সময় বার্সার জন্য শুধুই হতাশার। ৪৩ মিনিটে মাংশপেশিতে টান লাগায় মাঠ ছাড়তে হয় ফাতিকে। পরে জানা যায়, ঊরুর চোটে পড়েছেন বার্সার নতুন নম্বর টেন।
ফাতির মাঠ ছাড়ার পর দ্বিতীয়ার্ধের সপ্তম মিনিটে সেল্টার প্রথম আঘাত। ৫২ মিনিটে একটি গোল শোধ দেন ইয়াগো আসপাস। তবে স্বাগতিক সমর্থকদের আশা দেখান নোলিতো। ৭৪ মিনিটে তার হেডে করা গোলের পরেই ম্যাচ বাঁচানোর স্বপ্ন দেখতে শুরু করে সেল্টা। আর ইনজুরি সময়ে আসপাস নিজের দ্বিতীয় গোলটি করে সেই স্বপ্নকে সত্যি করেন।
এদিকে, বার্সার ড্রয়ের রাতে ঠিকই জয় তুলে নিয়েছে তাদের চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদ। টনি ক্রুস এবং করিম বেনজেমার করা গোলে রায়ো ভায়োকানোকে ২-১ গোলে হারায় রিয়াল। সান্তিয়াগো বার্নাব্যুতে ভায়োকানোর হয়ে সান্ত্বনার গোলটি কলম্বিয়ান তারকা রাদামেল ফ্যালকাওয়ের।
ভায়োকানোর বিপক্ষে জয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে উঠে গেল রিয়াল। ১২ ম্যাচে তাদের পয়েন্ট ২৭। অন্যদিকে, সমান ম্যাচে বার্সার পয়েন্ট মাত্র ১৭। তারা আছে পয়েন্ট টেবিলের ৯-এ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ আজকের বাংলা ২৪
Themes customized By Theme Park BD