1. admin@ajkerbangla24.com : admin :
শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ০৯:১৪ পূর্বাহ্ন

অপরাধ রোধে সিসি ক্যামেরা স্থাপন

মোঃ রাজীব হোসেন, পূবাইল (গাজীপুর)
  • আপডেট সময় : বুধবার, ১০ নভেম্বর, ২০২১
  • ৫৭ বার পঠিত

গাজীপুর মহানগরের ৩৯ নং ওয়ার্ডের হায়দরাবাদে অপরাধ রোধে সিসি ক্যামেরার উদ্ধোধন ও বিট পুলিশিং সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকালে হায়দরাবাদে খন্দকার জামে মসজিদ সংলগ্ন মাঠে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পূবাইল থানার অফিসার ইনচার্জ (ওসি) মহিদুল ইসলাম।
পূবাইল থানার সাব ইন্সপেক্টর সাইফুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন গাজীপুর মেট্রোপলিটন পুলিশের অপরাধ দক্ষিণ বিভাগের উপ পুলিশ কমিশনার মোঃ ইলতুৎ মিশ।
তিনি বলেন, পুলিশ সদস্যদের জনগণের জন্য কাজ করতে হবে। সমাজের সকল পেশার মানুষের মাদক ও অপরাধ নির্মূলে একত্রে হয়ে কাজ করতে হবে। সিসি ক্যামেরা অপরাধীদের শনাক্ত করতে সহযোগীতা করে।
প্রত্যেকটি জায়গায় সিসি ক্যামেরা থাকলে অপরাধীরা অপরাধ করতে ভয় পায়। এতে করে চুরি, ছিনতাই, চাঁদাবাজ সহজে নিয়ন্ত্রণ করা যায়। এসময় আরও উপস্থিত ছিলেন- গাজীপুর মেট্রোপলিটন পুলিশের অপরাধ দক্ষিণ বিভাগের অতিরিক্ত উপ পুলিশ কমিশনার হাসিবুল আলম, গাছা জোনের সহকারী পুলিশ কমিশনার আহসান, ৩৯নং ওয়ার্ড কাউন্সিলর শাহিন আলম মৃধা, পূবাইল থানা কমিউনিটি পুলিশের সভাপতি লতা হারবাল বিডি লিমিটেডের চেয়ারম্যান আইউব আলী ফাহিম, বিশিষ্ট সমাজসেবক নূরুল ইসলাম পাঠান, বশির উদ্দিন প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ আজকের বাংলা ২৪
Themes customized By Theme Park BD