1. admin@ajkerbangla24.com : admin :
বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০৭:৪০ অপরাহ্ন

ডিসেম্বরে প্রেমকে সামাজিক স্বীকৃতি দেবেন সায়ন্তনী

বিনোদন ডেস্ক
  • আপডেট সময় : সোমবার, ১৫ নভেম্বর, ২০২১
  • ১১ বার পঠিত

ডিসেম্বরেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন অভিনেত্রী সায়ন্তনী ঘোষ। মুম্বাইয়ের বাসিন্দা সায়ন্তনীর বিয়ের অনুষ্ঠান হবে কলকাতাতেই। বাংলা ছবি দিয়েই কেরিয়ার শুরু করলেও হিন্দি সিরিয়ালের সুবাদে তার সবচেয়ে বেশি পরিচয়। জানা গেছে, আগামী ৫ ডিসেম্বর সাত পাকে বাঁধা পড়বেন ‘নাগিন’ খ্যাত এ অভিনেত্রী। সায়ন্তনী নিজেই তার বিয়ের খবর জানিয়েছেন।
দীর্ঘদিনের প্রেম অনুরাগ তিওয়ারির সঙ্গেই সাত পাকে বাঁধা পড়বেন এ বঙ্গ সুন্দরী। পেশায় ফিটনেস ট্রেনার অনুরাগ, কলকাতায় বিয়ের পর অনুরাগের শহর জয়পুরে হবে দুজনের রিসেপশন। সায়ন্তনী জানান, খুব কাছের বন্ধুবান্ধব এবং দুই পরিবারের উপস্থিতিতেই বিয়ের পর্ব সারবেন তারা। কোনো জমকালো অনুষ্ঠান নয়, ছিমছাম আয়োজনের মধ্যে দিয়েই নিজেদের আট বছরের প্রেম সম্পর্ককে সামাজিক স্বীকৃতি দেবেন।
অভিনেত্রী জানান, আমি সবসময়ই চেয়েছি একটা ছোট্ট, সাধারণ, ছিমছাম বিয়ে। আসলে অনুরাগ আর আমার সম্পর্কের সফরটাও এ রকমই। আমি কিন্তু আমার বিয়েটা চুটিয়ে এনজয় করতে চাই, ওই বিয়ের চাপটা নিতে চাই না’। বিয়ের মেনুতে আর কিছু থাকুক বা না থাকুক দুটো জিনিস অবশ্যই থাকছে, পান আর আইসক্রিম। অভিনেত্রীর কথায়, ছোট থেকেই বিয়ে বাড়িতে গেলে এই দুটি পদই ছিল তার সবচেয়ে পছন্দের। নিজের বিয়েতেও সেটাই জমিয়ে খেতে চান তিনি।
এ মুহূর্তে ‘তেরা ইয়ার হু মেয়’ ধারাবাহিকে দেখা যাচ্ছে সায়ন্তনীকে। শুটিংয়ের ব্যস্ততার জেরে মাত্র এক সপ্তাহের ছুটি পেয়েছেন নায়িকা। বিয়েতে কেমন সাজবেন সায়ন্তনী? বাঙালি কনে বলে কথা! বিয়েতে লেহেঙ্গা নয়, লাল বেনারসি শাড়িতেই সাজবেন সায়ন্তনী। গত বছরই প্রয়াত হয়েছেন তার দিদিমা, তার স্মৃতি আগলে বিয়ের অনুষ্ঠানে দিদিমার দেওয়া একটি শাড়ি পরবেন অভিনেত্রী।
প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের লিডিং লেডি হিসাবে বেশ কিছু বাংলা ছবিতে অভিনয় করেছেন সায়ন্তনী। ‘স্বপ্ন’, ‘রাজু আঙ্কেল’, ‘সংঘর্ষ’, ‘নায়ক’ সায়ন্তনী অভিনীত চর্চিত বাংলা ছবি। ‘নামকরণ’, ‘সঞ্জীবনী’,‘নাগিন’ সহ একাধিক হিন্দি সিরিয়ালে অভিনয় করেছেন সায়ন্তনী ঘোষ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ আজকের বাংলা ২৪
Themes customized By Theme Park BD