1. admin@ajkerbangla24.com : admin :
রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ১০:২৯ অপরাহ্ন
শিরোনাম :
মরহুম শামসুদ্দিন সরকারের অষ্টম মৃত্যুবার্ষিকী উপলক্ষে বিভিন্ন কর্মসূচি পালিত ষাট উর্ধদের দেওয়া হবে বুস্টার ডোজ : স্বাস্থ্যমন্ত্রী নরসিংদীতে অটোরিকশায় উপকূল এক্সপ্রেসের ধাক্কা, নিহত ১ ‘মিশন এক্সট্রিম’ দেখার আমন্ত্রণ জানালেন শাকিব হোয়াটসঅ্যাপ থেকে ভুল পোস্ট ডিলিট করবেন যে কারণে রাজধানীতে মাদক বিক্রি ও সেবনের অভিযোগে গ্রেফতার ৭৩ শিল্পখাতে উন্নতি করতে হবে, নারী উদ্যোক্তা সৃষ্টির পদক্ষেপ নিয়েছি অবশেষে ঢাকা টেস্টর দ্বিতীয় দিনের খেলা শুরু অর্থপাচারে জড়িত ব্যক্তি-প্রতিষ্ঠানের তালিকা হাইকোর্টে দাখিল খালেদা জিয়ার চিকিৎসা ইস্যুতে প্রেসক্লাবে শ্রমিক দলের সমাবেশ

বাউশিয়া ইউনিয়নে দ্বিতীয়বারে নৌকার মাঝি হতে চান মিজান

মুকবুল হোসেন, গজারিয়া (মুন্সীগঞ্জ)
  • আপডেট সময় : বুধবার, ১৭ নভেম্বর, ২০২১
  • ৩২ বার পঠিত

মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলায় আটটি ইউনিয়নের মধ্যে বাউশিয়া ইউনিয়নে নৌকার প্রার্থী হতে চান চেয়ারম্যান পদপ্রার্থী বর্তমান ইউপি চেয়ারম্যান মো. মিজানুর রহমান প্রধান।
আসন্ন ইউপি নির্বাচনে বাউশিয়া ইউনিয়নে নৌকা প্রতীক প্রত্যাশী চেয়ারম্যান পদপ্রার্থী ১৩ জনসহ একাধিক স্বতন্ত্র প্রার্থীর নাম ব্যানার ও ফেস্টুন, প্রচার-প্রচারণায় উঠে এসেছে।
নৌকাপ্রত্যাশী প্রত্যেকে নিজ নিজ রাজনৈতিক প্রিয়ভাজন নেতাদের সহযোগিতার আশায় তাদের বাসাবাড়ি, অফিস কার্যালয় এবং মন্ত্রী-এমপিদের নিকটে দৌড়ঝাঁপ চালিয়ে যাচ্ছে।
বাউশিয়া ইউনিয়নের মধ্যে নয়টি ওয়ার্ডে একাধিক আওয়ামী লীগ নেতা, ব্যবসায়ী, শিক্ষক সমাজসহ সাধারণ মানুষের মতামতে জানা গেছে, বাউশিয়া ইউনিয়নে বিগত পাঁচ বছরের জনসেবা ও এলাকার বিভিন্ন স্তরের উন্নয়ন বাস্তবায়নে এগিয়ে আছেন চেয়ারম্যান প্রার্থী মো. মিজানুর রহমান প্রধান।
উপজেলা আওয়ামী লীগ শ্রমবিষয়ক সম্পাদক ৮ নম্বর ওয়ার্ড মধ্যমকান্দি গ্রামের খোকন প্রধানসহ নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক মানুষ জানান, গ্রাম্য সালিশ মীমাংসায় নিরপেক্ষ ও নিঃস্বার্থভাবে কাজ করা। মাদকের সঙ্গে জড়িতদের বিরুদ্ধে কঠোর অবস্থান। এলাকার উন্নয়নে প্রশংসনীয় ভূমিকা রেখেছেন বর্তমান চেয়ারম্যান নৌকা প্রত্যাশী মিজানুর রহমান প্রধান। তারা আরও জানান, বাউশিয়া ইউনিয়নের ইতিহাসে অতীত বিবেচনায় বর্তমান সময়ে সকল প্রার্থীদের মধ্যে শ্রেষ্ঠ ও যোগ্য নৌকা প্রার্থী বর্তমান চেয়ারম্যান মিজানুর রহমান প্রধান।
২ নং ওয়ার্ড পুরান বাউশিয়া গ্রামের মোহাম্মদ মনিরুল ইসলাম লিটন খান, বাংলাদেশ দলিল লেখক সমিতি সহসভাপতি, সমাজসেবক হাফেজ আহমেদ প্রধানসহ নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক লোক জানান, চেয়ারম্যান প্রার্থীদের মাঝে যোগ্য ও যুগোপযোগী, উন্নয়ন বান্ধব, জনপ্রতিনিধি চেয়ারম্যান প্রার্থী নৌকা প্রত্যাশী মিজানুর রহমান প্রধান। কারণ মাদক, নারী কেলেঙ্কারি, জুয়া, মদ ও গাজা সেবন করা বিষয়ে তার সম্পৃক্ততা ছিলনা এবং কখনও সম্পৃক্তকারীকে সমর্থন করেন নাই।
তিনি প্রধানমন্ত্রীর সুনাম রক্ষা করতে, এলাকার উন্নয়ন নিশ্চিতে, মানুষের কল্যাণে নিজের কষ্টার্জিত অর্থ, নিঃস্বার্থভাবে দান করেছে।
সরকারি বরাদ্দে কল্পনা অতীত উন্নয়নমূলক কাজ বাস্তবায়ন করেছে মিজানুর রহমান প্রধান।
উন্নয়ন অব্যাহত রাখতে এবং শেখ হাসিনার স্বপ্ন ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে নৌকা প্রার্থী হিসাবে নির্বাচিত হওয়ার প্রয়োজন মিজানুর রহমান প্রধানের।
৭ নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি মো. রফিকুল ইসলামসহ নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক ব্যক্তি জানান, নৌকা প্রত্যাশিত চেয়ারম্যান প্রার্থীর মধ্যে সাংগঠনিক কর্মদক্ষতা, আর্থিক, সামাজিক ও সাধারণ ভোটারদের সমর্থন বিবেচনায়, বিগত পাঁচ বছরে ইউনিয়নে নানামুখী উন্নয়ন বাস্তবায়নে, নৌকা প্রত্যাশীদের শ্রেষ্ঠ প্রার্থী মিজানুর রহমান প্রধান।
বাউশিয়া ইউনিয়নকে মডেল ইউনিয়ন ও ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে মিজানুর রহমান প্রধান একজন অতুলনীয় প্রার্থী।
বাংলাদেশ সরকারি প্রাথমিক সহকারী শিক্ষক সমিতির সভাপতি একে এম বাশার জানান, চেয়ারম্যান প্রার্থীদের মধ্যে মিজানুর রহমান প্রধান যোগ্য ও শ্রেষ্ঠ প্রার্থী।
কারণ নারী কেলেঙ্কারি, মদ, পান, জুয়া ও গাজা সেবন কাজে সম্পৃক্ততা নেই। বর্তমান সমাজে এমন জনপ্রতিনিধি খুবই বিরল। আর্থিকভাবে প্রতিষ্ঠিত ও নিঃস্বার্থভাবে জনকল্যাণে নিবেদিত অতুলনীয় একজন প্রতিনিধি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ আজকের বাংলা ২৪
Themes customized By Theme Park BD