1. admin@ajkerbangla24.com : admin :
শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ০৮:২২ পূর্বাহ্ন

সন্তান কোলে নিয়ে ‘তৃতীয় বিয়ে’ করলেন পূজা!

বিনোদন ডেস্ক
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৮ নভেম্বর, ২০২১
  • ১১ বার পঠিত

শ্রাবন্তী চট্টোপাধ্যায় কি পূজা বন্দ্যোপাধ্যায়ের কেউ হন! কারণ, দু’জনের জীবনেই বড্ড মিল। দু’জনেই বাঙালি আর দু’জনেই অভিনেত্রী— এ টুকু বাদ দিলেও দেখা যাবে দু’জনেই এক সন্তানের মা, সুন্দরী, টলিউডে কাজ করেছেন এবং তিন-তিন বার বিয়েও করেছেন।
শুধু পূজার ক্ষেত্রে শেষ দু’বার স্বামী একজনই। কুণাল বর্মা। অবাঙালি (এখানেও মিল)।
মঙ্গলবারই তিন নম্বর বিয়েটি সেরে ফেলেছেন পূজা। গোয়াতে। একেবারে ঘনিষ্ঠদের নিয়ে বসেছিল বিয়ের আসর। ইনস্টাগ্রামে বিয়ের ছবি পোস্ট করে পূজা লিখেছেন, ‘নতুন করে বিয়ে করলাম। আবার। কুণাল বর্মা পতিদেব।’
বুধবার সকালে আরও দু’টি ছবি দিয়েছেন পূজা ইনস্টাগ্রামে। বিবরণে লিখেছেন, ‘বিয়ের পরের সকাল। নিজেকে নতুন লাগছে।’ ছবিতে খোলাচুল, গাঢ় লাল সিঁদুরে সিঁথি আর গোলাপি শাড়িতে নতুন বউয়ের মতোই দেখাচ্ছে অভিনেত্রীকে।
১৫ নভেম্বর বিয়ে করছেন, সে কথা ছ’দিন আগেই পূজা ইনস্টাগ্রামে জানিয়েছিলেন। তারপর একে একে অভিনেত্রীর মেহেন্দি, সংগীত, গায়ে হলুদের অনুষ্ঠানের ছবি দেখেছেন ভক্তরা। শেষে মঙ্গলবার এসেছে বিয়ের ছবি। তাতে দেখা গেছে গোলাপি শাড়ি এবং পাঞ্জাবিতে বিয়ের মালা পরিহিত, সদ্য বিবাহিত জুটিকে। তবে ছবির বর্ণনা পড়ে ধন্দে পড়েছেন অনেকেই।
প্রশ্ন এটাই যে, আবার বিয়ে কেন? কেন না নেটমাধ্যমের ছবির দৌলতে সবার জানা গত বছর দশেক ধরেই একসঙ্গে থাকেন পূজা এবং কুণাল। ২০২০ সালের মার্চে আইনত বিয়ে করেছেন। দু’জনের এক বছরের একটি সন্তানও আছে। নাম কৃষিভ।
তা হলে নায়িকা আরও একবার বিয়ে করলেন কেন! জবাব খুঁজতে গিয়ে ভক্তদের একাংশ মনে করছেন, এক বছর আট মাস আগে পূজা বিয়ে করেছিলেন আইনি প্রক্রিয়ায়। কিন্তু তখন সম্ভবত মহামারি সংক্রান্ত কড়াকড়ির জন্যই সামাজিক অনুষ্ঠান হয়ে ওঠেনি। মঙ্গলবার আইনি বিয়েতে সেই সামাজিক স্বীকৃতির অভাব পূরণ হলো।
পূজা ভারতীয় টেলি অভিনেত্রী। আবার বাংলা সিনেমাতেও অভিনয় করেছেন। তার দ্বিতীয় এবং তৃতীয় বিয়ের পাত্র কুণালও পেশাদার অভিনেতা। হিন্দি ধারাবাহিক ‘তুঝ সঙ্গ প্রীত লগাই সজনা’-য় একসঙ্গে কাজ করেছেন দু’জন।
পূজার প্রথম স্বামী অবশ্য অভিনয় জগতের কেউ ছিলেন না। নাম না জানা গেলেও তার পদবি জানা। কারণ ২০১৩ সালে বিচ্ছেদের পর পূজা বন্দ্যোপাধ্যায় হলেও তার আগে পূজা বসু ছিলেন।
প্রথম স্বামীর সঙ্গে বিচ্ছেদের কারণ কোনও দিনই জানাননি অভিনেত্রী। তবে একটা বিষয় সবারই জানা। প্রথম বিয়েতে থাকাকালীনই কুণালের প্রেমে পড়েছিলেন পূজা।
পূজার সঙ্গে কুণালের প্রেমে কখনও কোনও ঝগড়া-অশান্তির কথা শোনা যায়নি। তবে প্রেম চলাকালীনই এক সহ অভিনেত্রীকে ঠোঁটে ঠোঁট রেখে চুম্বন করতে দেখা গিয়েছিল পূজাকে। সেই ছবি নিয়ে জলঘোলাও হয়েছিল। তবে জল্পনা বেশি দূর গড়ায়নি।
পর্দায় আর এখন তেমন দেখা যায় না অভিনেত্রীকে। বিয়ে করেই খবরে এলেন। তবে তার আবার বিয়ে নিয়ে নিন্দকেরা যা-ই বলুন, টলিউড-বলিউডের বন্ধুরা পূজাকে ঢালাও শুভেচ্ছা জানিয়েছেন।
সূত্র : আনন্দবাজার

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ আজকের বাংলা ২৪
Themes customized By Theme Park BD