1. admin@ajkerbangla24.com : admin :
বুধবার, ২৯ জুন ২০২২, ১১:৫০ পূর্বাহ্ন

আবারো এনসিবি কার্যালয়ে শাহরুখপুত্র আরিয়ান খান

বিনোদন ডেস্ক
  • আপডেট সময় : শনিবার, ২০ নভেম্বর, ২০২১
  • ৬৯ বার পঠিত

মাদক মামলায় জামিনে কারামুক্ত শাহরুখপুত্র আরিয়ান খান। তার জামিনের শর্ত অনুযায়ী তৃতীয় দফায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরোর (এনসিবি) কার্যালয়ে হাজির হয়েছিলেন গতকাল শুক্রবার (২০ নভেম্বর) দুপুরে। এর আগে ১২ নভেম্বর নিজের জন্মদিনেও এনসিবির কার্যালয়ে উপস্থিত হয়েছিলেন আরিয়ান।
গতকাল আরিয়ানের এনসিবি কার্যালয়ে হাজিরা দেয়ার ভিডিও ও ছবি ইতোমধ্যেই ভাইরাল সামাজিক যোগাযোগমাধ্যমে।
তাকে ২৮ অক্টোবর বেশ কিছু শর্ত আরোপ করে মুম্বাই হাইকোর্ট আরিয়ানকে জামিন দেয়। এর মধ্যে অন্যতম হলো প্রত্যেক শুক্রবার হাজিরা দিতে হবে এনসিবি কার্যালয়ে। মুম্বাই হাইকোর্ট আরিয়ানকে ১ লাখ রুপির ব্যক্তিগত বন্ডে জামিন দেয়। জামিন বন্ডে স্বাক্ষর করেছিলেন বলিউড অভিনেত্রী জুহি চাওলা।
জামিনের শর্তে আরও বলা হয়, দেশ ছাড়া যাবে না আরিয়ানকে। পাশাপাশি নারকোটিক ড্রাগস অ্যান্ড সাইকোট্রপিক সাবস্ট্যান্সেস (এনডিপিএস) আদালতে পাসপোর্ট জমা দিতে হবে তাকে। এমনকি মুম্বাইয়ের বাইরে যেতে হলে এ মামলার তদন্তকারী কর্মকর্তাকে আগে থেকে জানাতে হবে এবং তার অনুমতি নিতে হবে।
এ ছাড়া মামলার বিষয়ে সংবাদমাধ্যমে বিবৃতি দেয়া, সহ-অভিযুক্তদের সঙ্গে যোগাযোগ রক্ষা এবং প্রমাণ নষ্ট করা, সাক্ষীকে প্রভাবিত করা ও তদন্তে অসহযোগিতা করা যাবে না বলে আরিয়ানকে জানানো হয়েছিল।
গত ২ অক্টোবর মধ্যরাতে সমুদ্রে একটি জাহাজের পার্টি থেকে আরিয়ানকে আটক করে এনসিবি। টানা কয়েক ঘণ্টা জিজ্ঞাসাবাদের পর তাকে মাদকের মামলায় গ্রেপ্তার দেখানো হয়। এরপর গত ৩০ অক্টোবর জামিনে কারামুক্ত হয়ে মান্নাতে ফিরেছিলেন তিনি।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ আজকের বাংলা ২৪
Themes customized By Theme Park BD