1. admin@ajkerbangla24.com : admin :
শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ০৮:১২ পূর্বাহ্ন

‘ইসলামী শিক্ষা বিস্তারে এরাবিয়ান লিডারশিপ মাদ্রাসা অসামান্য অবদান রাখছে’

শাহাজাদা মিনহাজ, লোহাগাড়া (চট্টগ্রাম)
  • আপডেট সময় : বুধবার, ২৪ নভেম্বর, ২০২১
  • ১২ বার পঠিত

এরাবিয়ান লিডারশিপ মাদ্রাসার প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও চট্টগ্রাম-১৫ আসনের সংসদ সদস্য প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী বলেছেন, মাদ্রাসার ভিশন-২৫ এবং ইসলামী শিক্ষা বিস্তারে অসামান্য অবদান রাখছে। এছাড়াও তিনি মাদ্রাসা ট্রাস্টের সম্মানিত পরিচালকদের সাহায্যের হাত সম্প্রসারিত করার জন্য সবিশেষ আহ্বান জানান।
বুধবার দ্বীনি ও আধুনিক শিক্ষা প্রতিষ্ঠান এরাবিয়ান লিডারশিপ মাদ্রাসা ভিশন-২৫, দলিল হস্তান্তর ও সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
এরাবিয়ান লিডারশিপ মাদ্রাসা ট্রাস্টের চেয়ারম্যান অধ্যাপক ড. আবুল আলা মুহাম্মদ হোছামুদ্দিনের সভাপতিত্বে ও অধ্যাপক মাওলানা ড. শফিউল্লাহ কুতুবীর সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন বাশার গ্রুপের চেয়ারম্যান ও এরাবিয়ান লিডারশিপ মাদ্রাসার দাতা-উপদেষ্টা আবুল বশর আবু।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন মহিলা আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির কার্যনির্বাহী সদস্য ও মাদ্রাসার ভাইস চেয়ারম্যান নারীনেত্রী রিজিয়া রেজা চৌধুরী, সিনিয়র ভাইস চেয়ারম্যান লায়ন আব্দুল গাফফার চৌধুরী, ভাইস চেয়ারম্যান লায়ন সেতারা গাফফার চৌধুরী, পরিচালক শফিক উদ্দিন, প্রফেসর ড. গিয়াস উদ্দিন তালুকদার, মাওলানা এনামুল হক মাদানী, মো. শহিদুল্লাহ কায়সার, জয়েন্ট সেক্রেটারি মোহাম্মদ জসিম উদ্দিন, অর্থ সম্পাদক কাজী মোহাম্মদ গিয়াস উদ্দিন।
সভায় সংবর্ধিত অতিথির বক্তব্যে বাশার গ্রুপের চেয়ারম্যান ও এরাবিয়ান লিডারশিপ মাদ্রাসার দাতা-উপদেষ্টা আবুল বশর আবু বলেন, প্রতিষ্ঠানের অটুট শৃঙ্খলা, শিক্ষকবৃন্দের নিরলস প্রচেষ্টা, একাগ্রচিত্ততা এবং শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকগণের আন্তরিকতার মাধ্যমে দেশ ও জাতি গঠনে একটি আদর্শ শিক্ষা প্রতিষ্ঠান গড়ে তুলতে হবে।
অনুষ্ঠানে নারীনেত্রী রিজিয়া রেজা চৌধুরী বলেন, ভিশন-২৫ এর চ্যালেঞ্জ মোকাবেলা করার জন্য কুরআন, হাদিস ও যুগোপযোগী বিজ্ঞান-প্রযুক্তিগত জ্ঞানসমৃদ্ধ একদল আদর্শ, যোগ্য এবং দক্ষ নাগরিক গড়ে তোলা সমযের অনিবার্য দাবি।
সভাপতির বক্তব্যে অধ্যাপক ড. আবুল আলা মুহাম্মদ হোছামুদ্দিন বলেন, শিক্ষা জাতীয় উন্নয়নের পূর্বশর্ত। পরিবর্তনশীল বিশ্বের চ্যালেঞ্জ মোকাবেলায় এরাবিয়ান লিডারশিপ মাদ্রাসা ট্রাস্টের পরিকল্পিত ভিশন-২৫ বাস্তবায়ন করতে মাদ্রাসা ট্রাস্টের কার্য-নির্বাহী পরিষদ ও পরিচালকদের আন্তরিক সহযোগিতা ও প্রচেষ্টা অব্যাহত রাখতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ আজকের বাংলা ২৪
Themes customized By Theme Park BD