1. admin@ajkerbangla24.com : admin :
সোমবার, ২৭ জুন ২০২২, ০৫:৩৭ অপরাহ্ন

ভিকি-ক্যাটরিনার বিয়েই হচ্ছে না!

বিনোদন ডেস্ক
  • আপডেট সময় : শনিবার, ২৭ নভেম্বর, ২০২১
  • ৩৯ বার পঠিত

যার বিয়ে তার খবর নেই, পাড়া-পড়শীর ঘুম নেই; এমনটাই যেন ঘটছে বলিউড তারকা ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশলের ক্ষেত্রে। তাদের বিয়ের গুঞ্জনে বলিপাড়ায় উৎসব আমেজ। ভক্তদের রাতের ঘুম উধাও। আলোচনায় মশগুল সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে গণমাধ্যমগুলো। অথচ তাদেরই কোনো খবর নেই!
এবার জানা গেল, ভিকি ও ক্যাটরিনার বিয়েই নাকি হচ্ছে না। আচমকা এই তথ্য জানিয়েছেন ভিকি কৌশলের পারিবারিক সম্পর্কের এক বোন। তার নাম উপাসনা বোরা। তিনি গণমাধ্যমকে বলেন, ‘সংবাদমাধ্যমে ভিকি ও ক্যাটরিনার বিয়ের ভুয়া খবর বের হচ্ছে। যদি সত্যিই বিয়ে হয়, আমরা নিজেরাই জানাব। আমি ভিকির সঙ্গে কথা বলেছি। আমার ভাই জানিয়েছে, ও এই মুহূর্তে বিয়ে করছে না।’
বেশ কিছু দিন আগে থেকেই ক্যাটরিনা-ভিকির বিয়ের গুঞ্জন শুরু হয়।তারা ডিসেম্বরের দ্বিতীয় সপ্তাহে কোনো কাজ রাখেননি। ধারণা করা হচ্ছে, তখনই সেরে নেবেন বিয়ের পর্বটা।
বিভিন্ন সূত্রে ভারতীয় গণমাধ্যমগুলো জানিয়েছে, রাজস্থানের একটি ঐতিহাসিক প্রাসাদে অনুষ্ঠিত হবে ভিকি-ক্যাটের বিয়ে। সেখানে থাকবেন কেবল পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুরা।বিয়ের আয়োজন গোপন রাখতে অনুষ্ঠানে অতিথিদের ক্যামেরা নিষিদ্ধ রাখা হচ্ছে।
ইতোমধ্যে বিয়ের সাজসজ্জার পরিকল্পনাও নাকি সেরে ফেলেছেন ভিকি-ক্যাটরিনা। মেহেদী অনুষ্ঠানের জন্য রাজস্থানের বিশেষ এক ধরণের মেহেদী আনাচ্ছেন তিনি। যেটার দাম লাখ টাকা। এছাড়া বিয়ের অনুষ্ঠানে কী পরবেন, কেমন সাজবেন, সেসবও নাকি চূড়ান্ত।
কিন্তু এর মধ্যে ভিকির বোনের বিস্ফোরক তথ্য যেন সব কিছু এলোমেলো করে দিচ্ছে। যদিও অনেকের মতে, বিয়ে নিয়ে যাতে বেশি মাতামাতি না হয়, সেজন্যই এ কৌশল অবলম্বন করছেন তারা। তবুও বিষয়টা সময়ের হাতে ছেড়ে দেওয়া যাক। আকাশে চাঁদ উঠলে যেমন ঢোল পিটিয়ে জানানো লাগে না, তেমনি তাদের চার হাত এক হলেও ঠিকই জেনে যাবে সবাই।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ আজকের বাংলা ২৪
Themes customized By Theme Park BD