1. admin@ajkerbangla24.com : admin :
রবিবার, ২২ মে ২০২২, ০১:৩৬ পূর্বাহ্ন

হালি গোলে এভারটনকে হারিয়ে লিভারপুলের জয়

খেলাধুলা ডেস্ক
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২ ডিসেম্বর, ২০২১
  • ৪৯ বার পঠিত

প্রিমিয়ার লিগের সবচেয়ে বড় আলোচ্য বিষয়ে পরিণত হয়েছে লিভারপুলকে রুখবে কে? মোহামেদ সালাহ গোল করছেন, নাহয় করাচ্ছেন। তাতে লিভারপুলও এগোচ্ছে অদম্য গতিতে।
মার্সেসাইড ডার্বিতে বুধবার রাতে সালাহরা ৪-১ গোলে উড়িয়ে দিয়েছেন নগর প্রতিদ্বন্দ্বী এভারটনকে। তাতে প্রতিপক্ষের জালে অন্তত চার গোল জড়ানোর হ্যাটট্রিক করে ফেলল দলটি।
প্রতিপক্ষের মাঠে মাত্র ১৯ মিনিটেই দলটি জর্ডান হেন্ডারসন আর মোহামেদ সালাহর লক্ষ্যভেদে ২ গোলে এগিয়ে যায় লিভারপুল। ৩৮ মিনিটে দলটি একটি গোল অবশ্য হজম করেছিল। তবে ম্যাচের বাকি অংশে দলটি প্রতিপক্ষকে আর কোনো সুযোগই দেয়নি লিভারপুল। 
২-১ গোলে এগিয়ে থেকে বিরতিতে যাওয়া অল রেডরা দ্বিতীয়ার্ধেও চাপ ধরে রাখে। ৬৪ মিনিটে গোল করেন সালাহ, আর ম্যাচের ১১ মিনিট বাকি থাকতে লক্ষ্যভেদ করেন আগের ম্যাচে জোড়া গোল করা ডিয়েগো জোটা। 
তাতেই ৪-১ গোলের জয়, আর টানা তিন ম্যাচে দলটি প্রতিপক্ষের জালে চার গোল জড়ানোর কীর্তি গড়ে ফেলে। এর আগে শেষ দুই ম্যাচে আর্সেনাল আর সাউদাম্পটনকে ৪-০ গোলে হারিয়েছিল লিভারপুল। 
কীর্তি অবশ্য আরও দুটো গড়ে ফেলেছে লিভারপুল। ৩৯ বছরে নগর প্রতিদ্বন্দ্বীদের মাঠে এর চেয়ে বড় জয় পায়নি দলটি। গতকাল রাতেরটাই বৃহত্তম। আর এ নিয়ে টানা ১৮ ম্যাচে প্রতিপক্ষের জালে কমপক্ষে দুই গোল করার কীর্তি গড়ল দলটি।  
এমন কীর্তির পরও অবশ্য দলটি আছে পয়েন্ট তালিকার তিনে। ১৪ ম্যাচ থেকে ৩১ পয়েন্ট অর্জন করেছে দলটি। 
দিনের অন্য ম্যাচে অ্যাস্টন ভিলাকে ২-১ গোলে হারিয়েছে ম্যানচেস্টার সিটি। আর চেলসি ২-১ গোলে হারিয়েছে ওয়াটফোর্ডকে। শীর্ষ তিন দলের জয়ের ফলে পয়েন্ট তালিকায় কোনো হেরফের আসেনি। ১৪ ম্যাচে যথাক্রমে ৩৩ ও ৩২ পয়েন্ট নিয়ে চেলসি ও ম্যানচেস্টার সিটি আছে তালিকার শীর্ষ দুই অবস্থানে।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ আজকের বাংলা ২৪
Themes customized By Theme Park BD