1. admin@ajkerbangla24.com : admin :
শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০৭:১৯ পূর্বাহ্ন

নীলফামারীতে বিস্ফোরক দ্রব্যসহ ৫ জঙ্গি সন্দেহে আটক

ডেস্ক রিপোর্ট
  • আপডেট সময় : শনিবার, ৪ ডিসেম্বর, ২০২১
  • ৬৩ বার পঠিত

নীলফামারী সদর উপজেলার সোনা রায় ইউনিয়নের মাঝাপাড়া এলাকায় জঙ্গি আস্তানায় অভিযান চালিয়ে ৫ জনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। এ সময় বিপুল পরিমাণ বিস্ফোরক দ্রব্য উদ্ধার করা হয়।
শনিবার (৪ ডিসেম্বর) র‍্যাবের আইন ও গণমাধ্যম পরিচালক হলেন খন্দকার আল মঈন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, জঙ্গি সন্দেহে পাঁচজনকে আটক করা হয়। এ নিয়ে পরবর্তীতে তাদের জিজ্ঞাসাবাদ করা হবে।
এর আগে শুক্রবার (৩ ডিসেম্বর) দিবাগত রাত ৩টা থেকে জেলা সদরের মাঝাপাড়া পুটিহারি এলাকার ওই বাড়িটি ঘিরে রাখা হয়। স্থানীয় থানা পুলিশের সদস্যরা আশপাশে অবস্থান নেন। শনিবার সকালে রংপুর থেকে র‍্যাবের বোম্ব ডিসপোজাল ইউনিটের একটি টিম নীলফামারী সদরের ঘটনাস্থলে পৌঁছায়।
এরপর ঢাকা থেকে হেলিকপ্টারযোগে র‍্যাবের অতিরিক্ত মহাপরিচালক (অপারেশনস) ও লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক নীলফামারী সদর উপজেলার মাঝাপাড়া পুটিহারি এলাকার ঘটনাস্থলে পৌঁছান। তারপরই শুরু হয় অভিযান।
অভিযানে পাঁচজনকে আটক করা হয়েছে। জব্দ করা হয়েছে বোমা তৈরির সরঞ্জাম ও উন্নত বিস্ফোরক ডিভাইস (আইইডি)। ঘটনাস্থলে র‌্যাবের বোম্ব ডিসপোজাল ইউনিটের একটি টিম কাজ করছে।
র‍্যাবের আইন ও গণমাধ্যম শাখার সহকারী পরিচালক এএসপি আ ন ম ইমরান খান বলেন, ঘটনাস্থলে আইইডি-সদৃশ একটি বিস্ফোরক দ্রব্য শনাক্ত করেছে র‍্যাব। বিস্ফোরক নিষ্ক্রিয় করার কাজ করছে র‍্যাবের বোমা নিষ্ক্রিয়করণ ইউনিটের একটি টিম। ওই বাড়ি থেকে পাঁচজনকে আটক করে র‍্যাব।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ আজকের বাংলা ২৪
Themes customized By Theme Park BD