1. admin@ajkerbangla24.com : admin :
সোমবার, ২৭ জুন ২০২২, ১১:৫৫ পূর্বাহ্ন

নরসিংদীতে অটোরিকশায় উপকূল এক্সপ্রেসের ধাক্কা, নিহত ১

ডেস্ক রিপোর্ট
  • আপডেট সময় : রবিবার, ৫ ডিসেম্বর, ২০২১
  • ৮২ বার পঠিত

নরসিংদীর রায়পুরায় ঢাকাগামী উপকূল এক্সপ্রেস ট্রেনের সঙ্গে ধাক্কা লেগে একটি ব্যাটারিচালিত অটোরিকশা দুমড়েমুচড়ে গেছে। এ সময় গুরুতর আহত অবস্থায় হাসপাতালে নেওয়ার পথে একজনের মৃত্যু হয়েছে।
রোববার (৫ ডিসেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে মির্জানগর ইউনিয়নে খানাবাড়ী রেলস্টেশনের পাশের লেভেলক্রসিংয়ে ঘটনাটি ঘটে। নিহত ওই ব্যক্তি উত্তর মির্জানগরের আবদুর রশিদের পুত্র আমান উল্লাহ (২৫)। ধারণা করা হচ্ছে তিনি অটোরিকশাটির চালক ছিলেন।
জানা যায়, সাড়ে ১১টার দিকে নোয়াখালী থেকে ছেড়ে আসা ঢাকাগামী উপকূল এক্সপ্রেস ট্রেনটি রায়পুরার খানাবাড়ি স্টেশন এলাকা অতিক্রম করছিল। তখন অটোরিকশাটি খানাবাড়ি রেলওয়ে স্টেশনের পাশের লেভেলক্রসিং দিয়ে রেললাইন পার হচ্ছিল।
এ সময় অটোরিকশার সঙ্গে ট্রেনের ইঞ্জিনের ধাক্কা লাগে এবং অটোটি দুমড়েমুচড়ে গিয়ে ইঞ্জিনের সঙ্গে আটকে যায়। পরে চলমান ট্রেনটি কিছুদূর যাওয়ার পর থামে ও অটোর কিছু অংশ ট্রেনের ইঞ্জিনের নিচ থেকে বের করা হয়। পরে আহত অবস্থায় আমান উল্লাহকে স্থানীয় ক্লিনিকে নেওয়ার পথে মারা যায়।
এ বিষয়ে নরসিংদী রেলওয়ে পুলিশের ইনচার্জ ইমায়েদুল জাহেদি বলেন, এ ঘটনায় একজন মারা গেছেন। রায়পুরায় লেভেলক্রসিংটি অরক্ষিত ছিলো। বিস্তারিত পরে জানানো হবে।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ আজকের বাংলা ২৪
Themes customized By Theme Park BD