1. admin@ajkerbangla24.com : admin :
মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৭:১৭ অপরাহ্ন

রোনালদোর একমাত্র গোলে ম্যানচেস্টারের জয়

খেলাধুলা ডেস্ক
  • আপডেট সময় : রবিবার, ১২ ডিসেম্বর, ২০২১
  • ১৭ বার পঠিত

শনিবার রাতে ইংলিশ প্রিমিয়ার লিগে জয় পেয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। ক্রিস্টিয়ানো রোনালদোর একমাত্র গোলে নরউইচকে ১-০ গোলে হারিয়েছে রেড ডেভিলরা। রোনালদোর নেওয়া পেনাল্টিতে আসে জয়সূচক একমাত্র গোলটি। এই জয়ের ফলে আর্সেনালকে সরিয়ে পয়েন্ট টেবিলের পাঁচে জায়গা করে নিয়েছে ইউনাইটেড।
ম্যানইউর ঘরের মাঠ ওল্ড ট্রাফোর্ডে স্বাগতিকদের দারুণ পরীক্ষা নেয় নরউইচ। পয়েন্ট টেবিলের তলানির দলটি একের পর এক আক্রমণ শানায় ম্যানইউর রক্ষণভাগে। তবে গোলরক্ষক ডেভিড ডি গিয়ার কল্যাণে জালের নাগাল পায়নি তারা। বেশ কয়েকটি সুযোগ তৈরি করে প্রথমার্ধে গোল বঞ্চিত ম্যানইউও।
ম্যাচের ১৪ মিনিটে এগিয়ে যাওয়ার সুযোগ এসেছিলো ইউনাইটেডের। ডি-বক্সের একটু দূর থেকে আলেক্স তেলেসের ফ্রি-কিক রক্ষণ দেয়ালে একজনের মাথায় লেগে দিক পাল্টে ক্রসবারে লাগে। আক্রমণে ভুগতে থাকা দলটি ৩৭তম মিনিটে দ্বিতীয় সুযোগ পায়। দারুণভাবে দুজনকে কাটিয়ে শট নেন রোনালদো, তবে গোলরক্ষকের যথেষ্ট নাগালের বাইরে রাখতে পারেননি। ঝাঁপিয়ে ঠেকাতে তেমন সমস্যা হয়নি টিম ক্রুলের।
ম্যাড়ম্যাড়ে প্রথমার্ধের পর দ্বিতীয়ার্ধে গোলের জন্য ঝাঁপিয়ে পড়ে দুই দলই। ৫৬ মিনিটে দারুণ সুযোগও পায় নরউইচ। তবে ডি-বক্সের মুখ থেকে ফিনল্যান্ডের ফরোয়ার্ড তেমু পুক্কির জোরালো শটে ঝাঁপিয়ে এক হাত দিয়ে কোনোমতে বল ক্রসবারের ওপর দিয়ে পাঠান ইউনাইটেড গোলরক্ষক।
ম্যাচের ৭৫তম মিনিটে ভাঙে ডেড লক। এ সময় স্কট ম্যাকটমিনে ক্রসে বল দেন বক্সের মধ্যে। ডি বক্সের সামনে সেটাতে লাফিয়ে হেড নেওয়ার চেষ্টা করেন ক্রিস্টিয়ানো রোনালদো। তার আগেই অবশ্য তাকে টেনে ফেলে দেন নরউইচের ম্যাক্স অ্যারোন্স। রেফারি পেনাল্টির বাঁশি বাজাতে দেরি করেননি। স্পট কিকে গোলটি করেন রোনালদো। আসরে ১৩ ম্যাচে পর্তুগিজ তারকার এটি সপ্তম গোল।
৮৬তম মিনিটে আরও এক গোলের সুযোগ পেলেও সেটি হাতছাড়া করেন রোনালদো। ছয় গজ বক্সের মুখে ফাঁকায় বল পেয়েও উড়িয়ে মারেন তিনি। শেষদিকে শোধ দিতে মরিয়া হয়ে ওঠে নরউইচ। দারুণ দারুণ সব সুযোগ তৈরি করতে থাকে। কিন্তু ভাগ্য তাদের সঙ্গে ছিল না। তাতে ০-১ ব্যবধানে হেরেই মাঠ ছাড়তে হয় তাদের।
এই জয়ে ১৬ ম্যাচে আট জয় ও তিন ড্রয়ে ২৭ পয়েন্ট নিয়ে ইউনাইটেড উঠের এসেছে টেবিলের পাঁচ নম্বরে। এক ধাপ নিচে নামা আর্সেনালের পয়েন্ট ২৬।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ আজকের বাংলা ২৪
Themes customized By Theme Park BD