1. admin@ajkerbangla24.com : admin :
সোমবার, ২৭ জুন ২০২২, ০৫:২৬ অপরাহ্ন

বঙ্গবন্ধুর মাজারে পূবাইল থানা আ. লীগ নেতাকর্মীদের শ্রদ্ধা

মোঃ রাজীব হোসেন, পূবাইল, গাজীপুর প্রতিনিধি
  • আপডেট সময় : রবিবার, ১৯ ডিসেম্বর, ২০২১
  • ৯১ বার পঠিত

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মাজার জিয়ারত করেছেন পূবাইল থানা আওয়ামী লীগ নেতাকর্মীরা।

এ সময় নেতারা সেখানে ফাতেহা পাঠ এবং দোয়া ও মোনাজাত করেন। নেতারাপূবাইল থানা আওয়ামী লীগের সাংগঠনিক কার্যক্রম উজ্জীবিত করার অঙ্গীকার করেন।

শনিবার সকালে গাজীপুরসিটি কর্পোরেশনের ৪০নংওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব আজিজুর রহমান শিরিষ এর নেতৃত্বে পূবাইল থানা আওয়ামী লীগ ও অঙ্গসহযোগী সংগঠনের নয়শত নেতাকর্মী টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর মাজারে পুস্পস্তবক অর্পণ করেন।

আজিজুর রহমান শিরিশ নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান,এর আদর্শকে ধারণ করে রাজনীতি করতে হবে। বঙ্গবন্ধু যেভাবে জনগণকে সেবা দিয়েছে বিপদেরসময় কাছে টেনে নিয়েছে আমাদের ও চলতে হবে। প্রতিহিংসার রাজনীতি করা যাবে না। বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল সোনার বাংলা গড়ার প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিনরাত পরিশ্রম করে সোনার বাংলা গড়ার চেষ্টা করে যাচ্ছেন।শহীদ তাজউদ্দীন আহমদ, ময়েজউদ্দিন আহমেদ, আহসান উল্লাহ মাস্টার, গাজীপুর-৫ আসনের এমপি মেহের আফরোজ চুমকি, সর্বোপরি আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার আদর্শ বুকে ধারণ এবং লালন করে আমৃত্যু আওয়ামী রাজনীতি করার শপথ নিতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা আবজালুর রহমান,৪২নংওয়ার্ড কাউন্সিলর আবদুস সালাম (বি,এ) গাজীপুর মহানগর আওয়ামী যুবলীগের আহবায়ক সদস্য রাজীবুল হাসান, আওয়ামীলীগ নেতা রহমালী খন্দকার, সোলেমান হোসেন, যুবলীগ নেতা শামীম খান, হুদয় মোল্লা, প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ আজকের বাংলা ২৪
Themes customized By Theme Park BD