1. admin@ajkerbangla24.com : admin :
সোমবার, ২৭ জুন ২০২২, ০৬:০৬ অপরাহ্ন

খেলতে পারেন না মাহি, স্বামীর ভিডিও করেই সময় কাটল

বিনোদন ডেস্ক
  • আপডেট সময় : সোমবার, ২০ ডিসেম্বর, ২০২১
  • ৪৪ বার পঠিত

নায়ক-নায়িকা হওয়ার জন্য অনেক কিছুই শিখতে হয়, পারতে হয়। নাচ, মারামারি থেকে শুরু করে গাড়ি, বাইক চালানো কিংবা খেলাধুলা; আরও কত কী। জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহিও অনেক কিছুতে দক্ষ। কিন্তু একটি খেলা একেবারেই পারেন না তিনি। সেটা হলো ব্যাডমিন্টন।
শীতকাল আসার সঙ্গে সঙ্গে চারদিকে ব্যাডমিন্টন খেলা শুরু হয়েছে। পাড়ায় পাড়ায় কোট তৈরি করে তরুণ-যুবকেরা মেতে উঠছে এই খেলায়। কিন্তু রাতের বেলায় কর্ক চোখে দেখেন না বিধায় মাহিয়া মাহি খেলতে পারছেন না।
পরপর দুইদিন রাতে ফেসবুক লাইভে এসেছেন মাহিয়া মাহি। তাতে দেখা গেল, তার স্বামী রাকিব সরকার বন্ধুদের সঙ্গে ব্যাডমিন্টন খেলছেন। ক্যাপশনে নায়িকা লিখেছেন, ‘আমি কর্ক চোখে দেখি না, তাই খেলতে পারি না।’
গত ১৮ ডিসেম্বর রাতে প্রথম লাইভ করেন মাহি। সেই ভিডিওর কমেন্টে আবার স্বামীর সঙ্গে দুষ্টুমি করতেও দেখা যায় তাকে। তার স্বামী রাকিব মন্তব্য করেন, ‘আমরা জিতেছি’। বিপরীতে মাহি লেখেন, ‘কে জানি বলল, তুমি দুই পয়েন্ট চুরি করেছো!’
স্বামীর সঙ্গে সোশ্যাল মিডিয়ায় প্রায়ই খুনসুটি করেন মাহি। কখনো আবার গানের ছন্দে বিনিময় করেন ভালোবাসা। ভক্তরাও এসব দেখে আনন্দ পান।
এদিকে সম্প্রতি মাহিয়া মাহি ও রাকিব সরকার মক্কা থেকে ওমরাহ করে এসেছেন। দেশে ফিরে ‘কাগজের বউ’ নামের একটি ওয়েব ফিল্মে শুটিং করার কথা ছিল মাহির। তবে শারীরিক অসুস্থতার কারণ দেখিয়ে তিনি সিনেমাটি থেকে সরে দাঁড়িয়েছেন। এরপর তার পরিবর্তে ওই সিনেমায় নেওয়া হয়েছে নায়িকা পরীমণিকে।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ আজকের বাংলা ২৪
Themes customized By Theme Park BD