1. admin@ajkerbangla24.com : admin :
মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৭:২০ অপরাহ্ন

দিনাজপুরে সমাজ কল্যাণ সাংস্কৃতিক সংঘের ক্রীড়া প্রতিযোগিতা

দিনাজপুর প্রতিনিধি, আজকের বাংলা
  • আপডেট সময় : সোমবার, ২০ ডিসেম্বর, ২০২১
  • ১১ বার পঠিত

প্রতিবছরের মতো এবারও আনন্দঘন পরিবেশে দিনাজপুরের বিরল উপজেলার পূর্ণভবা শান্তিপুরের (ঝাড়ু পট্টি) ক্ষুদে খেলোয়ারদের নিয়ে চিত্রাঙ্গন প্রতিযোগিতা, বিভিন্ন ধরনের ক্রীড়া প্রতিযোগিতা, কবিতা আবৃত্তি ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান এবং বিজয়ীদের মাঝে পুরষ্কর বিতরণ অনুষ্ঠিত হয়েছে। এবার স্বাধীনতার ৫০ বছর পূর্তিতে এবং মহান বিজয় দিবস উপলক্ষে সোমবার এই আয়োজন হয়।
নাট্যকর্মী ও কবি, বিভাগীয় লেখক পরিষদ, দিনাজপুর জেলা কমিটির সাধারণ সম্পাদক মো. ওয়াসিম আহম্মেদ শান্তর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করেন বিশিষ্ট সমাজসেবক ও ব্যাবসায়ী মো. স্বপন ইসলাম।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন বিরল আওয়ামী লীগের ৯ নম্বর ওয়ার্ডের সাধারণ সম্পাদক মো. আখতারুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা ও কবি আবুল হোসেন আকন্দ, ডা. মো. মনসুর আলম, মেম্বার প্রার্থী রেজাউল ইসলাম।
শুভেচ্ছা বক্তব্য দেন মো. মোতাহার হোসেন, মো. আলাউদ্দীন হোসেন, মো. মনির হোসেন, মো. ভুট্টু ইসলাম ও মো. রহিম উদ্দীন।
প্রধান অতিথির বক্তব্যে স্বপন ইসলাম বলেন, আজকের এই ক্ষুদে খেলোয়াড়রা একদিন দেশের জাতীয় দলে খেলবে না, তা কি কেউ বলতে পারে? শুধু তাদেরকে যত্ন সহকারে প্রশিক্ষণ দিয়ে দক্ষ খেলোয়াড় হিসেবে গড়ে তুলতে হবে। এজন্য সমাজের বিত্তশালী মানুষদের এগিয়ে আসতে হবে।
ওয়াসিম আহম্মেদ শান্ত বলেন, মাদকমুক্ত সমাজ গড়তে খেলাধূলা ও সাংস্কৃতিক কর্মকাণ্ডের বিকল্প নেই। মহান বিজয় দিবসের এসব অনুষ্ঠান আমাদের সন্তানদের হৃদয়ে দেশপ্রেম সৃষ্টি করবে। পুরষ্কার বিতরণ শেষে স্থানীয় শিল্পীরা এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ আজকের বাংলা ২৪
Themes customized By Theme Park BD