1. admin@ajkerbangla24.com : admin :
মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ০৫:৫০ অপরাহ্ন

এমবাপের জন্মদিন উদযাপনে নেই মেসি-নেইমার-ডি মারিয়া

খেলাধুলা ডেস্ক
  • আপডেট সময় : মঙ্গলবার, ২১ ডিসেম্বর, ২০২১
  • ৪৯ বার পঠিত

লিওনেল মেসি প্যারিস সেইন্ট জার্মেইঁতে যোগ দেওয়ার পর থেকে নানা গুঞ্জন। কিলিয়ান এমবাপের সঙ্গে তার সম্পর্কটা নাকি ঠিকঠাক নেই। তবে এরপর দুজন জুটি বেঁধে গোল করেছেন মাঠে। একে-অন্যকে ভাসিয়েছেন প্রশংসাতেও।
মঙ্গলবার এমবাপে উদযাপন করছেন তার ২৩তৃম জন্মদিন। তাতে সঙ্গী হয়েছিলেন পিএসজিতে তার সতীর্থরাও। কিন্তু যেসব ছবি বা ভিডিও প্রকাশ পেয়েছে, কোথাও দেখা যায়নি মেসিকে। ছিলেন না ব্রাজিল তারকা নেইমার অথবা আর্জেন্টিনার আরেক তারকা ডি মারিয়াও।
এমবাপের জন্মদিন উদযাপনের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ইন্সটাগ্রামের স্টোরিতে প্রকাশ করেছেন রামোস। সেটিতে ছিলেন না মেসি। তবে রামোসের সঙ্গে ওই ভিডিওতে দেখা গেছে ফ্রান্সে এমবাপের সতীর্থ ভারনেটকে।
পরে একটি ছবি প্রকাশ করেন ভারনেট। যেখানে ছিলেন সার্জিও রিকো, আন্দ্রে হেরেরা, আশরাফ হাকিমি, রাফিনহা ও কেইলার নাভাস। উইজনালডম, ড্রাক্সকুলার, দানিলোও ছিলেন ছবিটিতে। কিন্তু আর্জেন্টিনার তিন পিএসজি তারকা ডি মারিয়া, মেসি ও পারেদেস কেউই ছিলেন না।
এমবাপেকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন ব্রাজিলের কিংবদন্তি পেলেও। তিনি লিখেছেন, ‘এমবাপে, আমি তাকে জন্মদিনের শুভেচ্ছা জানাই। আশা করি তোমার তারা জ্বলতে থাকবে এবং তুমি উঁচু থেকে আরও উঁচুতে উড়তে থাকবে।’
ইনস্টাগ্রামে করা ওই পোস্টে মন্তব্যও করেছেন এমবাপে। তিনি লিখেছেন, ‘থ্যাংক ইউ কিং’ অর্থাৎ ‘ধন্যবাদ রাজা’।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ আজকের বাংলা ২৪
Themes customized By Theme Park BD