1. admin@ajkerbangla24.com : admin :
রবিবার, ২২ মে ২০২২, ০১:৫৮ পূর্বাহ্ন

দেবের কাছে মেয়ের নামে নালিশ দিলেন সৌরভ!

বিনোদন ডেস্ক
  • আপডেট সময় : রবিবার, ২৬ ডিসেম্বর, ২০২১
  • ৪১ বার পঠিত

এক সময় ব্যাট হাতে ২২ গজ শাসন করেছিলেন তিনি। বর্তমানে ভারতীয় ক্রিকেট বোর্ডের সভাপতি। তবে ‘দাদাগিরি’র মঞ্চে বরাবরই দেখা মেলে এক অন্য সৌরভের। আর সে জন্যই ‘দাদাগিরি’ সব্বার এতো প্রিয়। শনিবার ‘দাদাগিরি’র মঞ্চে হাজির হয়েছিলেন কলকতার জনপ্রিয় নায়ক দেব। টিম ‘টনিক’-এর পক্ষ থেকে যোগ দিয়েছিলেন পরাণ বন্দ্যোপাধ্যায়, শকুন্তলা বড়ুয়া, তুলিকা বসু, নীল মুখোপাধ্যায়রা।

এদিন দেব আচমকাই সৌরভের সামনে প্রশ্ন রাখেন, তার জীবনের টনিক কী? স্ট্রেট ব্যাটে খেলে দাদার জবাব, ‘একটা সময় আমার জীবনের টনিক ছিল ক্রিকেট। তবে এখন সেটা পালটে গেছে। এখন আমার জীবনের তিনটে টনিক। আমার মা, স্ত্রী, মেয়ে। এরপর মধ্যে তৃতীয়জন সবার আগে… আমার মেয়ে। যদিও মেয়ে পাত্তা দেয় না। এখন ২০ হয়ে গেছে তো’।

উচ্চশিক্ষার জন্য আপাতত লন্ডনে আছেন সৌরভ কন্যা সানা। গ্লোবাল বিশ্ববিদ্যালয়ে পড়ছেন সৌরভ-ডোনার একমাত্র মেয়ে। সানাকে ভর্তি করতে সৌরভ ও ডোনা দু’জনেই গিয়েছিলেন লন্ডনে। মেয়ে আর বউয়ের সাথে সেই সময় একাধিক ছবিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন সৌরভ। আপাতত মেয়ের সাথে ডোনা লন্ডনেরই বাসিন্দা। বিদেশ বিভুঁইয়ে মেয়েকে একা ছাড়তে মন চায়নি বাবার, তাই ডোনাও এখন সে দেশে, দাদাগিরির মঞ্চেই সৌরভ নিজেই একথা জানিয়েছিলেন।

সূত্র : হিন্দুস্তান টাইমস

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ আজকের বাংলা ২৪
Themes customized By Theme Park BD