1. admin@ajkerbangla24.com : admin :
শনিবার, ২১ মে ২০২২, ০১:৪২ পূর্বাহ্ন

নিয়ন্ত্রণহীন ম্যাচে হার ঠেকাল ম্যানইউ

খেলাধুলা ডেস্ক
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৮ ডিসেম্বর, ২০২১
  • ৫২ বার পঠিত

করোনার নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রনের ঢেউয়ের ফলে দুটি ম্যাচ বাতিল হয়ে গিয়েছিল ম্যানচেস্টার ইউনাইটেডের। দুই ম্যাচ তথা ১৬দিন পর আবারও মাঠে ফিরতে পেরেছে তারা। তবে, নিউক্যাসলের মাঠে গিয়ে কোনোমতে হার এড়িয়ে এলো রালফ রানকিংয়ের শিষ্যরা।

নিউক্যাসলের মাঠ সেন্ট জেমস পার্কে এডিনসন কাভানি হলেন ম্যানইউর রক্ষাকর্তা। ম্যাচের ৭১তম মিনিটে সমতাসূচক গোলটি করেন ম্যানইউর এই উরুগুইয়ান ফরোয়ার্ড। তার আগে নিজেদের মাঠে ম্যাচের ৭ম মিনিটেই ম্যানইউর জালে বল জড়িয়েছিল নিউক্যাসল ইউনাইটেড। ম্যাচ শেষ হলো ১-১ সমতায়।

ম্যাচের ৭ম মিনিটে অনেকটা একক প্রচেষ্টায় গোল করেন নিউক্যাসলের অ্যালান সেইন্ট ম্যাক্সিমিন। ডিফেন্ডারদের কাটিয়ে বক্সে মধ্যে গোলরক্ষক ডেভিড ডি গিয়াকেও পরাস্ত করেন তিনি।

ম্যানইউ কোচ রালফ রানকিং বলেন, ‘আমি এই পারফরম্যান্স মোটেও পছন্দ করছি না। কয়েকটি মুহূর্তছাড়া আজ আমরা মোটেও ম্যাচের নিয়ন্ত্রণ রাখতে পারিনি।’

পুরো ম্যাচে অবশ্য ভালোই খেলেছিল ম্যানইউ। প্রথমার্ধের শেষাংশে তো বল প্রায় নিজেদের পায়েই রেখেছিল তারা। প্রথমার্ধে দলের খেলায় সন্তুষ্ট হতে না পেরে দ্বিতীয়ার্ধের শুরুতেই দলে পরিবর্তন আনেন কোচ রানকিং। ফ্রেড এবং ম্যাসন গ্রিনউডকে পরিবর্তন করে তিনি মাঠে নামান জ্যাডন সানচো এবং কাভানিকে।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ আজকের বাংলা ২৪
Themes customized By Theme Park BD