1. admin@ajkerbangla24.com : admin :
শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০৫:৩৮ পূর্বাহ্ন

‘বাংলাদেশের মানুষের সব স্বপ্নই শেখ হাসিনাকে ঘিরে’

মো. মেহেদি হাসান, শরীয়তপুর
  • আপডেট সময় : শুক্রবার, ৩১ ডিসেম্বর, ২০২১
  • ৬৮ বার পঠিত

পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম বলেছেন, বাংলাদেশের সকল মানুষের স্বপ্নই বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ঘিরে। কারণ, তিনি স্বপ্ন দেখেন, স্বপ্ন দেখান, সেই স্বপ্ন বাস্তবায়ন করেন। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা বাংলাদেশের ইতিবাচক পরিবর্তনের অগ্রনায়ক শেখ হাসিনা। তাকে ঘিরে সুন্দর আগামীর স্বপ্ন দেখে বাংলাদেশ।

শুক্রবার দিনব্যাপী উপমন্ত্রীর রত্নগর্ভা মায়ের নামে প্রতিষ্ঠিত বেগম আশ্রাফুন্নেছা ফাউন্ডেশন ও আওয়ামী লীগের উদ্যোগে শরীয়তপুরের সখিপুরের বিভিন্ন ইউনিয়নে ৪ হাজার অসহায় পরিবারের মাঝে কম্বল বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, বঙ্গবন্ধু হত্যার পর জিয়াউর রহমান, হুসেইন মোহাম্মদ এরশাদ ও বেগম খালেদা জিয়া বঙ্গবন্ধুর খুনিদের পুরস্কৃত করেছিলেন। তারা ক্ষমতায় থাকতে দেশের সম্পদ লুণ্ঠন করেছে। তাদের দুঃশাসনের কথা মানুষ ভুলে নাই। এ দেশের যা কিছু অর্জন তা বঙ্গবন্ধু, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আওয়ামী লীগের নেতৃত্বেই হয়েছে।

নবনির্বাচিত চেয়ারম্যান ও মেম্বারদের উদ্দেশে তিনি বলেন, কোনোভাবেই এলাকার শান্তি শৃঙ্খলা বিনষ্ট করা যাবে না। কোনো মানুষকে হয়রানি করা যাবে না। কোনো মানুষকে নাগরিক সেবার জন্য হয়রানি করা হবে। সরকারের উন্নয়ন জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতে হবে। সকলকে নিয়ে ঐক্যবদ্ধভাবে কাজ করে দেশটাকে এগিয়ে নিতে হবে। তাহলেই বঙ্গবন্ধুর সোনার বাংলা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত উন্নত-সমৃদ্ধ ডিজিটাল বাংলাদেশ হবে।

এসময় ভেদরগঞ্জ উপজেলা চেয়ারম্যান ও সখিপুর থানা আওয়ামী লীগের সভাপতি হুমায়ুন কবির মোল্যা, ইউএনও তানভীর আল নাসীফ, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান এমএ কাইয়ুম পাইক, সখিপুর থানা আওয়ামী লীগের সহ-সভাপতি নাসির আহমাদ সরদার, আলী আকবর পাইক, চরসেনসাস ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন বালা, দক্ষিণ তারাবুনিয়া ইউপি চেয়ারম্যান শাহজালাল মাল, উত্তর তারাবুনিয়া ইউপি চেয়ারম্যান ইউনুস মোল্যা, আরশিনগর ইউপি চেয়ারম্যান মাহবুব আলম সরদার, সখিপুর থানা যুবলীগের আহ্বায়ক খালেক খালাসী, যুগ্ম আহবায়ক রাসেল আহমেদ পলাশ, ছাত্রলীগের সভাপতি সোমেল সরদার, সাধারণ সম্পাদক ইমরান বেপারী প্রমুখ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ আজকের বাংলা ২৪
Themes customized By Theme Park BD