1. admin@ajkerbangla24.com : admin :
সোমবার, ২৭ জুন ২০২২, ১০:৩৭ পূর্বাহ্ন

আইভী-শামীম বিরোধ আলাল দুলালের খেলা: তৈমূর

নারায়ণগঞ্জ প্রতিনিধি
  • আপডেট সময় : রবিবার, ২ জানুয়ারি, ২০২২
  • ৮৪ বার পঠিত

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী ও একই দলের সংসদ সদস্য শামীম ওসমানের বিরোধের কারণে নারায়ণগঞ্জের সমস্যার সমাধান হয়নি বলে মন্তব্য করেছেন স্বতন্ত্র প্রার্থী বিএনপি নেতা অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার। তিনি বলেছেন, নারায়ণগঞ্জে চলছে আলাল আর দুলালের খেলা। আলাল ডানে গেলে দুলাল যায় বামে।

রবিবার দুপুরে সিটি করপোরেশনের ১৬ নম্বর ওয়ার্ড এলাকায় নেতাকর্মীদের নিয়ে গণসংযোগের আগে নগরীর কেন্দ্রীয় শহীদ মিনার এলাকায় সাংবাদিকদের সঙ্গে এসব কথা বলেন তৈমূর।

তৈমূর বলেন, নারায়ণগঞ্জ নগরীতে চলছে আলাল-দুলালের খেলা। আলাল ডানে গেলে, দুলাল যায় বায়ে। মেয়র যদি বলে ব্রিজ ওইখানে হবে, নগরীতে হকার থাকবে না, কিন্তু এমপির সঙ্গে মিলে না। তাদের বিরোধের কারণে তারা একসঙ্গে বসতে পারে না। তারা একত্রে বসে বিষয়গুলো সমাধান করতে পারে না। এ কারণে সেবা থেকে জনগণ বঞ্চিত হয়েছে।

তৈমূর আলম বলেন, নারায়ণগঞ্জ নগরী হয়ে উঠেছে চোর-পুলিশের খেলা। পুলিশ কি মেয়রের কথা শুনবে, না এমপির কথা শুনবে। নগরীতে হকার যারা বসে তারা পুলিশকে টাকা দিয়ে বসে। পুলিশ এসে এজেন্টের মাধ্যমে টাকা নিয়ে যায়। আবার পুলিশ যখন দৌড়ানি দেয় হকাররা উঠে যায়। এভাবে চোর-পুলিশের খেলা চলতে পারে না। হকাররাও যেমন মানুষ, আবার তারাই নাগরিক। নগরবাসী যেমন স্বাচ্ছন্দে ফুটপাত দিয়ে হাটবে, আবার হকারদেরও বসতে হবে।

তৈমূর বলেন, বিষয়গুলোকে আলোচনার মাধ্যমে সমাধান করতে হবে। কিন্তু এমন পরিবেশ এখন নারায়ণগঞ্জে নাই। আমি একজন স্বতন্ত্র মেয়র প্রার্থী হিসেবে দাঁড়িয়েছি। তাই আমি সবার সঙ্গেই বসতে রাজি আছি জনগণের স্বার্থে। আমি কোনো ব্যক্তিগত স্বার্থে কখনো কোনো দিন কারও ক্ষতি করিনি। আমার ব্যক্তি কর্মকে নারায়ণগঞ্জের মানুষ অবশ্যই মূল্যায়ন করবে। আমি যে কথাগুলো বলি সবই দিনের আলোর মতো সত্য।

নৌকার প্রার্থী সেলিনা হায়াৎ আইভীকে উদ্দেশ করে তৈমূর বলেন, নারায়ণগঞ্জের পূর্ব পাড় আর পশ্চিম পাড় একিত্রত করতে পারলেন না এত বছরেও। শীতলক্ষ্যা ব্রিজও হলো না। এসব সমস্যাসহ নারায়ণগঞ্জ নগরীর সব সমস্যা সমাধানে আমাকে যার কাছে, যেখানে যাওয়া দরকার আমি সেখানে যাবো। গাছতলা থেকে শুরু করে চব্বিশ তলা পর্যন্ত যাবো। সমস্যা সমাধানের জন্য শত্রুর সঙ্গেও বসতে রাজি।

বিএনরি নেতা তৈমূর বলেন, নির্বাচন করছি, ইভিএমে যদি কোনো কারচুপি হয়, এটার জবাব নারায়ণগঞ্জ থেকেই দিয়ে দেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ আজকের বাংলা ২৪
Themes customized By Theme Park BD