1. admin@ajkerbangla24.com : admin :
মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ১০:২৫ পূর্বাহ্ন

উদ্দেশ্য গোপন রেখে ডিপজলের ‘জিম্মি’ শুরু

বিনোদন ডেস্ক
  • আপডেট সময় : রবিবার, ২ জানুয়ারি, ২০২২
  • ৬৩ বার পঠিত

ঘোষণাটা দেয়া ছিলো আগেই। নতুন বছরে চমক নিয়ে আসবেন ঢাকাই সিনেমার তুমুল জনপ্রিয় অভিনেতা ও প্রযোজক মনোয়ার হোসেন ডিপজল। সেই চমক হলো ওয়েব সিরিজ। বহু সুপারহিট সিনেমা উপহার দেয়া এই অভিনেতা প্রথমবারের মতো ওয়েব সিরিজে কাজ করতে যাচ্ছেন।

ঘোষণা অনুযায়ী কথা রাখেন ডিপজল। ব্যতিক্রম হলো না এবারও। বছরের প্রথম দিনেই তার বাড়িতে আমন্ত্রণ করেছিলেন বেশ ক’জন সাংবাদিককে। উদ্দেশ্যটা ছিলো গোপন। উপস্থিত হয়ে জানা গেল, ক্যারিয়ারের প্রথম ওয়েব সিরিজের মহরত করবেন ডিপজল।

ওয়েব সিরিজটি প্রযোজনার পাশাপাশি এতে অভিনয় করবেন ডিপজল। এখানে আরও অভিনয় করবেন তারেক তানজ, মানতাশা মিম, মাসুম বাশার, মিলি বাশার প্রমুখ। সবাইকে নিয়ে গতকাল ১ জানুয়ারি ‘জিম্মি’র মহরতে অংশ নেন ডিপজল।

তিনি শুটিং শুরুর আগে বলেন, ‘আমি চলচ্চিত্রের মানুষ। চলচ্চিত্রই আমার ধ্যানজ্ঞান। এর বাইরে অন্যকিছু ভাবি না। তবে প্রযুক্তিকেও অস্বীকার করা যায় না। দর্শক নিত্য নতুন কিছু দেখতে চায়। সেজন্য আমিও চিন্তা করলাম সময়ের সঙ্গে তাল মিলিয়ে চলি। সবাই যেহেতু ওটিটি কন্টেন্ট বেশি পছন্দ করছে তাই আমিও ওয়েব ফিল্ম ও সিরিজ নিয়ে পরিকল্পনা নিয়েছি নতুন বছরে।

বছর জুড়ে অনেকগুলো কাজের পরিকল্পনা আছে। ধীরে ধীরে সেগুলো শেষ করবো। এখন ‘জিম্মি’টা শুরু করলাম। মনতাজুর রহমান আকবর ভাইয়ের সঙ্গে। তারে নিয়েই আমি বেশি কাজ করছি। খুব ভালো গল্প। ওয়েব সিরিজটি দেখে দর্শক সিনেমার স্বাদ পাবেন।’

ওয়েব সিরিজ প্রসঙ্গে পরিচালক মনতাজুর রহমান আকবর বলেন, ‘আমরা চাচ্ছি, যুগের সাথে তাল মেলাতে। ওটিটি প্ল্যাটফর্মে শুধু ওয়েব সিরিজ নয়, বিশ্বের সিনেমাও মুক্তি দেওয়া হয়। আমরা এর সাথে শামিল হতে চাই। যে ওয়েব সিরিজ নির্মাণ করছি সেটি অ্যাকশন, সাসপেন্স ও থ্রিলার ধাঁচের।’

৭ পর্বের ওয়েব সিরিজটিতে ডিপজলের বিপরীতে দেখা যাবে শিরিন শিলাকে। এতে আরও অভিনয় করবেন শহিদুজ্জামান সেলিম, বড়দা মিঠু। তারা মহরতে ছিলেন না। তবে শিগগিরই শিডিউল অনুযায়ী শুটিংয়ে যোগ দেবেন।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ আজকের বাংলা ২৪
Themes customized By Theme Park BD