1. admin@ajkerbangla24.com : admin :
সোমবার, ২৭ জুন ২০২২, ০৬:৪০ অপরাহ্ন

এলপিজি অটোগ্যাস কনভার্শন ওনার্স অ্যাসোসিয়েশনের এজিএম অনুষ্ঠিত

আজকের বাংলা
  • আপডেট সময় : রবিবার, ২ জানুয়ারি, ২০২২
  • ৫৫ বার পঠিত

বাংলাদেশ এলপিজি অটোগ্যাস স্টেশন এবং কনভার্শন ওয়ার্কশপ ওনার্স অ্যাসোসিয়েশনের বার্ষিক সাধারণ সভা ২০২২ অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার রাজধানীর রাওয়া ক্লাবে (অ্যাংকর হল) এই সভা অনুষ্ঠিত হয়। ভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি ইঞ্জিনিয়ার মোহাম্মদ সিরাজুল মাওলা। সভায় অ্যাসোসিয়েশনের সভাপতি সিরাজুল মাওলা বলেন, এই সেক্টরে আমরা ৫০ থেকে ১০০ কোটি টাকা বিনিয়োগ করেছি। আমাদেরকে প্রফিট এনসিওর করতে হবে। দ্বিতীয়ত গ্যাস সরবরাহ নিশ্চিত এবং তৃতীয় হলো ১৮টি দপ্তর থেকে লাইসেন্স বের করাসহ বেশ কিছু প্রয়োজনে এই অ্যাসোসিয়েশন দাঁড় করাই। অ্যাসোসিয়েশনের সভাপতি আরো বলেন, দেশে জ্বালানি তেলের দাম কমার সুযোগ কম, কিন্তু সামনে এলপিজি অটোগ্যাসের দাম অনেক কমার সুযোগ রয়েছে। যখন এলপিজির দাম কমে যাবে তখন এলপিজির চাহিদা অনেক বেড়ে যাবে। তখন কনভার্শন ওয়ার্কশপের ব্যস্ততা বেড়ে যাবে। তাই কনভার্শন ওয়ার্কশপ আরো বাড়াতে হবে।
সভায় বসুন্ধরা এলপি গ্যাসের হেড অব সেলস প্রকৌশলী জাকারিয়া জালাল বলেন, এই সেক্টরের সম্ভাবনার পাশাপাশি সামনে কী কী চ্যালেঞ্জ রয়েছে সেটা আপনাদের জানা প্রয়োজন। এই চ্যালেঞ্জগুলো নিয়ে আমাদের এগিয়ে যেতে হবে। অনুষ্ঠানে জাকারিয়া জালালের হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেন সংগঠনের সভাপতি ইঞ্জিনিয়ার মোহাম্মদ সিরাজুল মাওলা। সভা পরিচালনা করেন সংগঠনের সাধারণ মহাসচিব মো. হাসিন পারভেজ। সাধারণ সভায় সংগঠনটির কার্যনির্বাহী কমিটির সদস্যরা এবং এলপিজি গ্যাস সরবরাহকারী প্রতিষ্ঠানের প্রতিনিধিরা বক্তব্য রাখেন। সভায় দেশের ৬৪ জেলা থেকে প্রতিনিধিরা অংশগ্রহণ করেন।
পরিবেশবান্ধব এলপিজি অটোগ্যাসকে বিকল্প জ্বালানি হিসেবে সাশ্রয়ী মূল্যে ভোক্তাদের কাছে পৌঁছে দেওয়ার লক্ষ্যে এই ব্যবসার সঙ্গে সংশ্লিষ্ট অটোগ্যাস স্টেশন এবং কনভার্শন ওয়ার্কশপের মালিকদের নিয়ে গঠিত বাংলাদেশ এলপিজি অটোগ্যাস স্টেশন এবং কনভার্শন ওয়ার্কশপ ওনার্স অ্যাসোসিয়েশন ২০১৯ সালে যাত্রা শুরু করে। অ্যাসোসিয়েশনটি ইতিমধ্যে বাণিজ্য মন্ত্রণালয় থেকে টি.ও লাইসেন্স গ্রহণ করেছে এবং যৌথমূলধন কোম্পানি ও ফার্মসমূহের পরিদপ্তরে নিবন্ধন সম্পন্ন করেছে।   -প্রেস বিজ্ঞপ্তি

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ আজকের বাংলা ২৪
Themes customized By Theme Park BD