1. admin@ajkerbangla24.com : admin :
সোমবার, ২৭ জুন ২০২২, ০৬:১৯ অপরাহ্ন

ক্যাম্পেইনে বিজয়ীদের পুরস্কার দিলো ‘নগদ’

আজকের বাংলা
  • আপডেট সময় : রবিবার, ২ জানুয়ারি, ২০২২
  • ৪৮ বার পঠিত

ঢাকা বিশ্ববিদ্যালয়ের শতবর্ষপূর্তি উপলক্ষে আয়োজিত ক্যাম্পেইনে বিজয়ীদের পুরস্কার দিয়েছে ‘নগদ’। সম্প্রতি ঢাকার বনানীতে প্রতিষ্ঠানটির প্রধান কার্যালয়ে পুরস্কার হস্তান্তর করা হয়। ঢাকা বিশ্ববিদ্যালয়ের শতবর্ষপূর্তি উপলক্ষে গত ১২ ডিসেম্বর বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে দেশবরেণ্য শিল্পীদের নিয়ে বিশাল কনসার্টের আয়োজন করে ‘নগদ’। কনসার্টে উপস্থিত শিক্ষার্থীদের মাঝে হ্যাশট্যাগ ক্যাম্পেইনের মাধ্যমে স্মার্টওয়াচ উপহারের ঘোষণা দেয় ‘নগদ’। ক্যাম্পেইনে অংশগ্রহণকারীদের মধ্য থেকে নির্বাচিত ১০ বিজয়ীকে পুরস্কার দিয়েছে প্রতিষ্ঠানটি।
‘ডিইউ ১০০’ কনসার্টে স্মার্টওয়াচ ক্যাম্পাইনের শর্ত অনুযায়ী অংশগ্রহণকারীদের ফেসবুক প্রোফাইলে ‘হ্যাশট্যাগ রক ডিইউ উইথ নগদ’-সহ কনসার্টের একটি ছবি অথবা ভিডিও পোস্ট করতে হয়েছে। তাদের সেই ফেসবুক প্রোফাইলের স্ট্যাটাস ‘নগদ’-এর অফিসিয়াল ফেসবুক পেজে ইনবক্স করতে হয়েছিল। ১২ ডিসেম্বরের ওই কনসার্টে সংগীত পরিবেশন করেছে নগর বাউল, ওয়ারফেজ, সহজিয়া, মেঘদল, কৃষ্ণপক্ষ, ইন্ট্রোয়েট, তীরন্দাজ, মেহরীন ছাড়াও দেশের খ্যাতনামা শিল্পীরা।
এছাড়া, ঢাকা বিশ্ববিদ্যালয়ের শতবর্ষপূর্তি ও বাংলাদেশের স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে ১৬ ডিসেম্বর বিজয় দিবসে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে বিশেষ ফায়ারওয়ার্কস ও লেজার শো করে ‘নগদ’। এতে ফুটে ওঠে বঙ্গবন্ধু, মুক্তিযুদ্ধ এবং বাংলাদেশের বিভিন্ন আন্দোলনে ঢাকা বিশ্ববিদ্যালয়ের অংশগগ্রহণ ও ভূমিকা। এর আগে শতবর্ষের স্মারক হিসেবে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সিনেট ভবনে এক অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের জন্য প্রায় ৪৫ হাজার রিস্টব্যান্ড উপহার দিয়েছে ‘নগদ’। এর পাশাপাশি তৈরি করেছে বিশ্ববিদ্যালয়ের ১০০ বছরের স্মৃতিসম্বলিত ফটো ওয়াল। সজ্জিত করেছে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সড়ক, প্রশাসনিক ভবন, টিএসসি, শিক্ষার্থীদের আবাসিক হল, কার্জন হল, কলাভবন ও মলচত্বরসহ ক্যাম্পাসের গুরুত্বপূর্ণ বিভিন্ন স্থাপনা।   -প্রেস বিজ্ঞপ্তি

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ আজকের বাংলা ২৪
Themes customized By Theme Park BD