1. admin@ajkerbangla24.com : admin :
শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০৭:১৬ পূর্বাহ্ন

কক্সবাজার গিয়ে অসুস্থ মাহি, সেবা করছেন স্বামী রাকিব

বিনোদন ডেস্ক
  • আপডেট সময় : মঙ্গলবার, ৪ জানুয়ারি, ২০২২
  • ১২১ বার পঠিত

নিস্তেজ দেহে শুয়ে রয়েছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। তার হাতে লাগানো স্যালাইনের ক্যানোলা। বোঝা যাচ্ছে, তিনি অসুস্থ। কিন্তু কী হয়েছে তার? সেটা জানা গেল না। কারণ বরাবরের মতো নায়িকা থাকছেন নাগালের বাইরে।

সোমবার (৩ জানুয়ারি) নিজের ফেসবুক অ্যাকাউন্টে কয়েকটি ছবি শেয়ার করেন মাহি। সেখানেই দেখা যায়, তিনি বিছানায় শুয়ে রয়েছেন। তার সেবা করছেন স্বামী রাকিব সরকার। তবে একটি ছবি আলাদাভাবে নজর কেড়েছে নেটিজেনের। সেখানে দেখা গেল, মাহির পাশেই জায়নামাজ বিছিয়ে নামাজ পড়ছেন রাকিব।

ধারণা করা হচ্ছে, সেখানে গিয়ে ক্লান্ত হয়ে পড়েন মাহি। এ কারণেই তাকে চিকিৎসকের স্মরণাপন্ন হতে হয়েছে। ছবিগুলোর ক্যাপশনে তিনি লিখেছেন, ‘এবং এটাই আমার নতুন বছরের ছবি। আলহামদুলিল্লাহ্‌’।

গত বছরের নভেম্বরে সৌদি আরবের মক্কায় গিয়েছিলেন মাহি ও রাকিব। তারা একসঙ্গে ওমরাহ পালন করেন। এরপর ডিসেম্বরে তার ও সাবেক তথ্য প্রতিমন্ত্রী মুরাদের একটি ফোনকল রেকর্ড ফাঁস হওয়ায় নানা বিতর্ক-সমালোচনা হয়।

ওমরাহ শেষে দেশে ফিরে সম্প্রতি শুটিংয়ে ফিরেছেন মাহিয়া মাহি। এফডিসিতে অংশ নিয়েছেন ‘বুবুজান’ সিনেমার চিত্রায়নে। যেটি নির্মাণ করছেন শামীম আহমেদ রনি।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ আজকের বাংলা ২৪
Themes customized By Theme Park BD