1. admin@ajkerbangla24.com : admin :
শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০৬:২৩ পূর্বাহ্ন

রিভিউ-ক্যাচ ছাড়ার খেসারত দিচ্ছে বাংলাদেশ

খেলাধুলা ডেস্ক
  • আপডেট সময় : মঙ্গলবার, ৪ জানুয়ারি, ২০২২
  • ৩৮ বার পঠিত

চতুর্থ দিনের চা বিরতিতে যাওয়ার আগে তিনটি রিভিউয়ের ১টি নষ্ট করে বাংলাদেশ। চা বিরতি থেকে ফিরে বাকি দুটি রিভিউয়ের সঠিক ব্যবহার করতে পারেননি অধিনায়ক মুমিনুল হক। সঙ্গে সহজ দুটো ক্যাচ মিসের আক্ষেপ। জীবন পেয়ে বাইশ গজে প্রতিরোধ গড়ে তুলেছেন উইল ইয়ং এবং রস টেলর।

এ প্রতিবেদন লেখার সময় দ্বিতীয় ইনিংসে ২ হারিয়ে নিউজিল্যান্ডের সংগ্রহ ১৩৪ রান। ফিফটি করে ইয়ং ৬৯ এবং রস টেলর ৩০ রানে ব্যাট করছেন। ম্যাচের প্রথম ইনিংসে কিউইদের ৩২৮ রানে আটকে দেয় বাংলাদেশ। পরে নিজেরা স্কোর বোর্ডে তোলে ৪৫৮ রান। এতে ১৩০ রানে পিছিয়ে থেকে দ্বিতীয় ইনিংস শুরু করে ব্ল্যাকক্যাপসরা। এই রান পরিশোধ করে এখন উল্টো লিড নিয়েছে স্বাগতিকরা।

তৃতীয় ও শেষ রিভিউটি হাতছাড়া হয় ইনিংসের ৩৭তম ওভারে। এবার তাসকিনের বল টেলরের মাঝ ব্যাটে লাগলেও মিরাজের পরামর্শে রিভিউ কল করেন মুমিনুল। চ্যালেঞ্জে হারলে নষ্ট হয় তিনটি রিভিউই।

বিরতিতে যাওয়ার ঠিক আগের ওভারে মিরাজের বলে ইয়াং ৩১ রানে উইকেটের পেছনে ক্যাচ দিয়েছিলেন। লিটনের গ্লাভসে বল জমেনি। সেই ইয়ং পরে অর্ধশতক তুলে নিয়েছেন। তার ব্যাটেই এগিয়ে নিউজিল্যান্ড।

সুযোগ এসেছিল টেলরকে ফেরানোর। এবার সে সুযোগ মাটিতে ফেলেন সাদমান ইসলাম। ইনিংসের ৪৩তম ওভারে মিরাজের বলে।ডিপ স্কয়ার লেগে ক্যাচ ছাড়েন সাদমান।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ আজকের বাংলা ২৪
Themes customized By Theme Park BD