1. admin@ajkerbangla24.com : admin :
সোমবার, ২৭ জুন ২০২২, ১০:৪৮ পূর্বাহ্ন

নতুন বছরে বিয়ের পিড়িতে বসছেন ফারহান

বিনোদন ডেস্ক
  • আপডেট সময় : বুধবার, ৫ জানুয়ারি, ২০২২
  • ৮৩ বার পঠিত

করোনা আতঙ্কে এখনো কাটেনি। এরমধ্যেই গেল বছর বলিপাড়ায় ছিল বিয়ের ধুম। প্রথমে রাজকুমার রাও, তারপর ক্যাটরিনা কাইফ, অঙ্কিতা লোখাণ্ডে আর সবশেষে মোহিত রায়না বসেছিলেন বিয়ের পিড়িতে।

অনেকটা গোপনে নতুন বছরের শুরুতে বাগদান সেরে নিয়েছেন এ.আর.রহমান কন্যা খতিজা রহমানও। এবার গুঞ্জন উঠেছে, নতুন বছরে বিয়ের পিড়িতে বসতে যাচ্ছেন ‘ভাগ মিলখা ভাগ’ খ্যাত অভিনেতা ফারহান আখতার।

সোশ্যাল মিডিয়ায় সেসব মুহুর্তের ছবিও শেয়ার করেন তারা। এমনকি শিবানি তার পিঠে ফারহানের নামের ট্যাটুও করেছেন। এই জুটি তাদের সম্পর্ককে পরবর্তী ধাপে নিয়ে যেতে প্রস্তুত।

বলিউড লাইফের রিপোর্ট অনুসারে ফারহান আখতার এবং শিবানি শিগগিরই গাঁটছাড়া বাধতে চলেছেন। ২০২২ সালের মার্চে মুম্বাইয়ে জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে বিয়ের পরিকল্পনা করছে তারা। কিন্তু করোনা পরিস্থিতি আবার বেড়ে যাওয়ায় হয়তো পরিকল্পনা পরিবর্তন করবেন তারা।

ঘনিষ্ঠ বন্ধু ও পরিবারের উপস্থিতিতে বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছেন এই জুটি।
রিপোর্ট থেকে আরও জানা যায়, এ জুটি তাদের বিয়ের ভেন্যু হিসেবে একটি ফাইভস্টার হোটেল বুক করেছেন। ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশলের মতো শিবানী এবং ফারহানও তাদের বিশেষ দিনের জন্য সব্যসাচির পোশাক বেছে নিয়েছেন। প্যাস্টেল রঙের পোশাকে দেখা যেতে পারে তাদের।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ আজকের বাংলা ২৪
Themes customized By Theme Park BD