1. admin@ajkerbangla24.com : admin :
শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০৫:৩৭ পূর্বাহ্ন

করোনামুক্ত সোহেল রানা ফিরলেন কেবিনে

বিনোদন ডেস্ক
  • আপডেট সময় : শনিবার, ৮ জানুয়ারি, ২০২২
  • ৭৫ বার পঠিত

‘ঢাকাই সিনেমার ড্যাশিং হিরো’ সোহেল রানা। করোনামুক্ত হয়েছেন, সঙ্গে তার শারীরিক অবস্থারও উন্নতি হয়েছে। তাই হাসপাতালের নিবিড় পরিচর্যাকেন্দ্র (আইসিইউ) থেকে কেবিনে নেওয়া হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন অভিনেতার ছেলে পরিচালক মাশরুর পারভেজ।

বর্তমানে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি আছেন সোহেল রানা। মাশরুর পারভেজ জানান, আব্বু করোনামুক্ত হয়েছেন। ৬ জানুয়ারি রাতে তাকে হাসপাতালটির সাধারণ কেবিনে দেওয়া হয়েছে। আব্বুর শারীরিক অবস্থা আগের চেয়ে ভালো। এখন খুব হালকা লাগছে সত্যি বলতে। খুব চিন্তায় ছিলাম। আশা করছি আব্বুকে দ্রুতই বাসায় নিয়ে যেতে পারবো।

প্রসঙ্গত, বাংলাদেশের প্রথম পূর্ণাঙ্গ মুক্তিযুদ্ধের চলচ্চিত্র ‘ওরা ১১ জন’ ছবির প্রযোজক হিসেবে চলচ্চিত্র জগতে প্রবেশ করেন মাসুদ পারভেজ। এটি পরিচালনা করেন চাষী নজরুল ইসলাম। ১৯৭৩ সালে সোহেল রানা নাম ধারণ করে কাজী আনোয়ার হোসেনের বিখ্যাত কাল্পনিক চরিত্র মাসুদ রানার একটি গল্প অবলম্বনে মাসুদ রানা ছবির নায়ক হিসেবে আত্মপ্রকাশ করেন। একই ছবির মাধ্যমে তিনি মাসুদ পারভেজ নামে পরিচালক হিসেবেও যাত্রা শুরু করেন।

দীর্ঘ ক্যারিয়ারে তিনি বহু কালজয়ী সিনেমা উপহার দিয়েছেন। তিনি তিনবার পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার। ২০১৯ সালে জাতীয় চলচ্চিত্র পুরস্কারে আজীবন সম্মাননা পান সোহেল রানা।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ আজকের বাংলা ২৪
Themes customized By Theme Park BD