1. admin@ajkerbangla24.com : admin :
শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০৫:৪৮ পূর্বাহ্ন

মেসির পিএসজিতে আসাটাই ভুল?

খেলাধুলা ডেস্ক
  • আপডেট সময় : শনিবার, ৮ জানুয়ারি, ২০২২
  • ৫১ বার পঠিত

মাত্র এক মৌসুমেই শেষ হয়ে যেতে পারে লিওনেল মেসির প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি) ক্যারিয়ার। লক্ষ্যপূরণ না হলে কঠিন এই সিদ্ধান্তটা দ্রুতই নিয়ে নিতে পারেন আর্জেন্টাইন খুদেরাজ, এমনটাই দাবি করছেন বার্সেলোনার সাবেক মিডফিল্ডার লুবো কারেস্কো।

গত মৌসুমে মেসির দলবদল ছিল বিশ্ব ফুটবলের বড় আলোচিত ঘটনা। বার্সেলোনার সঙ্গে ২১ বছরের সম্পর্ক শেষ করে পিএসজিতে যোগ দেন ফুটবল জাদুকর। মেসি-নেইমার জুটি ফের জমবে, এমনটাই প্রত্যাশা ছিল ফুটবলপ্রেমীদের।

এখন শুধু একটাই আশা বাকি, চ্যাম্পিয়ন্স লিগ। বার্সার হয়ে চারবারের চ্যাম্পিয়ন্স লিগজয়ী তারকা যদি পিএসজিকে প্রথম শিরোপা এনে দিতে ব্যর্থ হন, তবে এই মৌসুমই হতে পারে এই ক্লাবে তার শেষ। মনে করছেন বার্সার সাবেক ফুটবলার কারেস্কো।

কারেস্কো ‘এল চিরিংগুতো টিভি’তে দেওয়া এক সাক্ষাৎকারে বলেন, ‘মেসি সবসময়ই বার্সেলোনার অবস্থানটা পিএসজিতে মিস করে। যদি সে সফল হয় মানে পিএসজি চ্যাম্পিয়ন্স লিগ জেতে, তাহলে সে আরেক বছর পিএসজিতে থাকতে পারে। আর যদি চ্যাম্পিয়ন্স লিগ জিততে না পারে, তাহলে এই বছরটাই হবে দীর্ঘ।’

মেসির পিএসজিতে আসাটাই কি ভুল সিদ্ধান্ত ছিল? কারেস্কো তেমনটা মনে করেন না। তবে চ্যাম্পিয়ন্স লিগ জিততে না পারলে মেসি নিজেই তেমন কিছু উপলব্ধি করতে পারেন, ধারণা তার।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ আজকের বাংলা ২৪
Themes customized By Theme Park BD