1. admin@ajkerbangla24.com : admin :
শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০৭:১৮ পূর্বাহ্ন

পাবনায় পৃথক সড়ক দুর্ঘটনায় শিক্ষার্থীসহ নিহত ৩

ডেস্ক রিপোর্ট
  • আপডেট সময় : রবিবার, ৯ জানুয়ারি, ২০২২
  • ৭৭ বার পঠিত

পাবনায় পৃথক সড়ক দুর্ঘটনায় এক শিক্ষার্থীসহ তিনজন নিহত হয়েছেন। রোববার (৯ জানুয়ারি) সকাল ৭টা থেকে সাড়ে সাতটার মধ্যে এ দুর্ঘটনার ঘটনা ঘটে।

সকালে সদর উপজেলার আতাইকুলায় ট্রাকের ধাক্কায় ভ্যানচালকসহ দুইজন নিহত হন। আহত হন আরও একজন। এছাড়া একই উপজেলার জোতআদম এলাকায় করিমনের সঙ্গে সংঘর্ষে নিহত হন এক শিক্ষার্থী।

মাধবপুর হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কাশেম বলেন, সকালে ভ্যানযোগে দুই ব্যক্তি ধান ভাঙানোর জন্য মিলের দিকে যাচ্ছিলেন। তেলকুপি নামক স্থানে রাস্তার মাঝে হঠাৎ ভ্যানটি ভেঙে পড়ে। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে ভ্যানকে চাপা দিয়ে রাস্তার পাশে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই ভ্যানচালক রবিউল মারা যায়। আহত দুজনকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে সেখানে মোমনিকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। খবর পেয়ে হাইওয়ে পুলিশ ও পাবনা দমকল বাহিনীর সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন ও ট্রাকটি জব্দ করে। ট্রাকের চালক ও হেলপার পালিয়ে যান।

অপরদিকে, প্রায় একই সময়ে সদর উপজেলার দাপুনিয়া ইউনিয়নের জোতআদম এলাকায় শ্যালো ইঞ্জিনচালিত করিমনের সঙ্গে সংঘর্ষে মোটরসাইকেল চালক সাজ্জাদ হোসেনের মৃত্যু হয়।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ আজকের বাংলা ২৪
Themes customized By Theme Park BD