1. admin@ajkerbangla24.com : admin :
শনিবার, ২১ মে ২০২২, ০২:১২ পূর্বাহ্ন

রাজধানীতে এফবিসিসিআইয়ের কম্বল বিতরণ

আজকের বাংলা
  • আপডেট সময় : সোমবার, ১৭ জানুয়ারি, ২০২২
  • ৩১ বার পঠিত

নিম্ন আয়ের মানুষের শীতের দুর্ভোগ কমাতে রাজধানীতে কম্বল বিতরণ করেছে ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন এফবিসিসিআই। গত শনিবার পুরান ঢাকার ইসলামবাগ ঈদগাহ মাঠ ও বিকেলে তেজগাঁয়ের ঢাকা পলিটেকনিক ইনস্টিটিউটের খেলার মাঠে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেন এফবিসিসিআই সভাপতি মো. জসিম উদ্দিন।
কম্বল বিতরণ অনুষ্ঠানে এফবিসিসিআই সভাপতি মো. জসিম উদ্দিন বলেন, দেশে ব্যবসা-বাণিজ্য ও বিনিয়োগ উন্নয়নের পাশাপাশি মানুষের পাশে থাকতে সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করছে এফবিসিসিআই। ব্যবসায়ীদের শীর্ষ সংগঠনটির এমন কার্যক্রম সমাজের পিছিয়েপড়া জনগোষ্ঠীর ভোগান্তি দূর করতে অন্যান্য সংগঠন ও ব্যবসায়ীদের উদ্যোগী হতে আগ্রহী করে তুলবে।
কম্বল বিতরণ অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন এফবিসিসিআইয়ের সহ-সভাপতি মো. আমিন হেলালী, মো. হাবীব উল্লাহ ডন, এম. এ. খান রাজ্জাক রাজ এবং পরিচালক বিজয় কুমার কেজরিওয়াল, হারুন অর রশীদ, আবু মোতালেব, মোহাম্মদ বজলুর রহমান ও এস.এম জাহাঙ্গীর আলম মানিক। এছাড়া ইসলামবাগ ঈদগাহ মাঠে উপস্থিত ছিলেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ২৯ নম্বর ওয়ার্ড কমিশনার হাজী মো. জাহাঙ্গীর আলম বাবুল ও তেজগাঁওয়ে উপস্থিত ছিলেন উত্তর সিটির ২৪ নম্বর ওয়ার্ড কমিশনার শফিউল্লাহ শফি।  -প্রেস বিজ্ঞপ্তি

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ আজকের বাংলা ২৪
Themes customized By Theme Park BD