1. admin@ajkerbangla24.com : admin :
শনিবার, ২১ মে ২০২২, ০৩:১৬ পূর্বাহ্ন

নায়িকা শিমু হত্যা নিয়ে মুখ খুললেন ওমর সানি

বিনোদন ডেস্ক
  • আপডেট সময় : মঙ্গলবার, ১৮ জানুয়ারি, ২০২২
  • ৭১ বার পঠিত

ঢাকাই চলচ্চিত্রের নায়িকা রাইমা ইসলাম শিমু হত্যার বিচার চেয়েছেন চলচ্চিত্রের অন্যতম জনপ্রিয় অভিনেতা ওমর সানি। ফেসবুকে পোস্ট দিয়ে এ বিচার চান তিনি।

ফেসবুকে শিমুর একটি ছবি পোস্ট করে ওমর সানি লেখেন, ‘শিমু অনেক ছবিতে অভিনয় করেছে। আমাদের বরিশালের মেয়ে, তাকে হত্যা করা হয়েছে। রাষ্ট্রের কাছে এই হত্যার বিচার চাই, প্রকৃত খুনি কে তারাই বের করবে। কিন্তু এর আগে কারো নাম বলা দণ্ডনীয় অপরাধ, আল্লাহ তাকে জান্নাত নসিব করুন।’

গত সোমবার সকালে কেরানীগঞ্জের হজরতপুর ব্রিজের কাছে আলিয়াপুর এলাকা থেকে শিমুর বস্তাবন্দি মরদেহ উদ্ধার করে পুলিশ। পরে মরদেহটি স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ (মিটফোর্ড) হাসপাতাল মর্গে নেয়া হয়।

কেরানীগঞ্জ মডেল থানার পরিদর্শক (তদন্ত) কাজি রমজানুল হক বলেন, নায়িকা রাইমা ইসলাম শিমুর মরদেহ কেরানীগঞ্জ মডেল থানাধীন হজরতপুর ইউনিয়নের আলিপুর এলাকায় একটি ব্রিজের নিচ থেকে উদ্ধার করা হয়। মরদেহের গলায় একটি দাগও রয়েছে। মরদেহটি উদ্ধার করে আমরা স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছি। শিমু নিখোঁজ হওয়ার এ বিষয়ে কলাবাগান থানায় একটি জিডি হয়েছিল।

এদিকে, এ ঘটনায় এরই মধ্যে শিমুর স্বামী নোবেল ও নোবেলের বন্ধু ফরহাদকে গ্রেফতার করেছে র‌্যাব। সোমবার রাতে তাদের গ্রেফতার করা হয়। এ সময় একটি গাড়িও উদ্ধার করা হয়।

১৯৯৮ সালে সিনেমায় আত্মপ্রকাশ করেছিলেন শিমু। ২০০৪ সাল পর্যন্ত নিয়মিত তাকে বড় পর্দায় দেখা গেছে। প্রথম সারির পরিচালকদের সিনেমায় অভিনয় করেছিলেন শিমু। গত কয়েক বছর ধরে তিনি নাটকের সঙ্গে যুক্ত ছিলেন।

স্বামী ও দুই সন্তান নিয়ে রাজধানীর গ্রিনরোড এলাকার বাসায় থাকতেন শিমু। সাম্প্রতিক সময়ে ফ্যামিলি ক্রাইসিস নামে একটি ধারাবাহিক নাটকে কাজ করেছেন। ২৩টির মতো সিনেমায় অভিনয় করেছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ আজকের বাংলা ২৪
Themes customized By Theme Park BD