1. admin@ajkerbangla24.com : admin :
শনিবার, ২১ মে ২০২২, ০৩:১২ পূর্বাহ্ন

আইপিএল খেলতে চান গেইল-স্টার্ক, নিলাম তালিকায় নেই নাম

খেলাধুলা ডেস্ক
  • আপডেট সময় : শনিবার, ২২ জানুয়ারি, ২০২২
  • ৪৮ বার পঠিত

ছয় বছর আইপিএলে অনুপস্থিত ছিলেন অস্ট্রেলিয়ান পেসার মিচেল স্টার্ক। অবশেষে এবার তিনি ঘোষণা দিয়েছেন আইপিএল খেলতে চান। কিন্তু দুঃখের বিষয়, আইপিএল কর্তৃপক্ষ নিলামের তালিকাতেই রাখেনি অসি তারকা মিচেল স্টার্কের নাম।

শুধুমাত্র মিচেল স্টার্কই নন, এবারের আইপিএল নিলামে রাখা হয়নি ক্রিস গেইলের মত তারকাকেও। এছাড়া বেশ কয়েকজন ইংলিশ তারকারও উপস্থিতি দেখা যাচ্ছে না আইপিএল নিলামে। যেমন স্যাম কুরান, বেন স্টোকস, জোফরা আরচার এবং ক্রিস ওকস। যদিও বেন স্টোকস নিজে থেকেই আইপিএল খেলবেন না বলে ঘোষণা দিয়েছেন ইতিমধ্যে।

এবার খেলার আগ্রহ প্রকাশ করেছিলেন তিনি। কিন্তু আইপিএল কর্তৃপক্ষ তার আগ্রহের কোনো মূল্যই দিলো না।

গেইলের প্রতি আইপিএল ফ্রাঞ্চাইজিদের আগ্রহ গত কয়েকবছরই কম দেখা যাচ্ছে। কারণ তার বয়স এবং পড়তি ফর্ম। গতবারও শেষ মুহূর্তে তাকে পাঞ্জাব কিংস দলে নেয়ার ফলে আইপিএলে খেলার সুযোগ পেয়েছিলেন। কিন্তু এবার আর নিলামের তালিকাতেই রাখা হলো না আইপিএলে সর্বোচ্চ ছক্কা (সাড়ে তিনশ’রও বেশি) মারা ক্রিকেটারটির নাম।

আইপিএলের মেগা নিলাম অনুষ্ঠিত হবে ১২ এবং ১৩ ফেব্রুয়ারি। মোট ১০টি ফ্রাঞ্চাইজি তাদের দল বাছাই করে নেবে এই নিলাম থেকে। ধারণা করা হচ্ছে, এই নিলামে যে পরিমাণ টাকার ছড়াছড়ি হবে, তা অতীতের যে কোনো রেকর্ড ভেঙে দিতে পারে। সেই নিলামে স্টার্ক-গেইলদের মত অনুপস্থিতি, কিছুটা কী রঙ হারাতে পারে!

জনপ্রিয় ক্রিকেট পোর্টাল ইএসপিএন ক্রিকইনফো জানাচ্ছে, যে সব ক্রিকেটারদের নিলামের তালিকা থেকে বাদ দেয়া হয়েছে, তাদের মধ্যে উল্লেখযোগ্য হচ্ছে উপরোক্ত ক্রিকেটাররা।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ আজকের বাংলা ২৪
Themes customized By Theme Park BD