1. admin@ajkerbangla24.com : admin :
শনিবার, ২১ মে ২০২২, ১১:৫৯ অপরাহ্ন

মিডল্যান্ড ব্যাংকের বার্ষিক ব্যবসায় কৌশল সম্মেলন

আজকের বাংলা
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৫ জানুয়ারি, ২০২২
  • ২৮ বার পঠিত

মিডল্যান্ড ব্যাংকের ইনস্টিটিউশনাল ব্যাংকিং, ট্রেজারি এবং অবসর ব্যাংকিংয়ের বার্ষিক ব্যবসায় কৌশল সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। গত শনিবার ডিজিটাল প্ল্যাটফর্মে এই সম্মেলন অনুষ্ঠিত হয়। মিডল্যান্ড ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মো. আহসান-উজ জামান প্রধান অতিথি হিসেবে সম্মেলন উদ্বোধন করেন। ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. জাহিদ হোসেন এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।
সম্মেলনে ব্যাংকের ইনস্টিটিউশনাল ব্যাংকিং বিভাগ, ট্রেজারি এবং অবসর ব্যাংকিং ইউনিট সমূহের প্রধান ও আরএমরা তাদের কৌশলসমূহ উপস্থাপন করেন। এছাড়াও প্রধান কার্যালয়ের রিটেল ডিস্ট্রিবিউশন, সিআরএম, এফএডি, আইডি, সিএডি এবং ট্রেজারি বিভাগের প্রধানরা এ সময় উপস্থিত ছিলেন।
সম্মেলনে ২০২১ সালের পারফমেন্স মূল্যায়ন করা হয়। এছাড়াও ব্যাংকের ইনস্টিটিউশনাল ব্যাংকিং, স্মল বিজনেস, ট্রেজারি এবং অবসর ব্যাংকিংয়ের ২০২২ সালের বার্ষিক বাজেট মূল্যায়ন করা হয় এবং বাজেট অর্জনের কৌশল নিয়ে পর্যালোচনা ও দিকনির্দেশনা প্রদান করা হয়। নিয়ন্ত্রক সংস্থা প্রদত্ত নির্দেশিকাসমূহ মেনে চলা, সম্পদের গুণগতমান বজায় রাখা, নন-পারফর্মিং লোন আদায় নিশ্চিত করা এবং শেয়ারহোল্ডারবৃন্দের বিনিয়াগের রিটার্ন ডেলিভারি করা, সবাইকে পরিষেবায় দক্ষতা ও উৎকর্ষতা নিশ্চিত করার এবং গ্রাহকদের আর্থিক লক্ষ্য পূরণে সহায়তা করার আহ্বান জানানো হয়। সম্মেলনে ব্যাংকের সংশ্লিষ্ট বিজনেস ইউনিটের সব কর্মকর্তা উপস্থিত ছিলেন।   -প্রেস বিজ্ঞপ্তি

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ আজকের বাংলা ২৪
Themes customized By Theme Park BD