1. admin@ajkerbangla24.com : admin :
রবিবার, ২২ মে ২০২২, ০২:০০ পূর্বাহ্ন

এক ম্যাচে ২০ ফাউল, রক্তাক্ত মাতিয়াস কুনিয়া

খেলাধুলা ডেস্ক
  • আপডেট সময় : শনিবার, ২৯ জানুয়ারি, ২০২২
  • ৩৫ বার পঠিত

ইকুয়েডরের মাঠে ব্রাজিল যেন সাক্ষাৎ নরকের দেখাই পেয়ে বসেছিল গতকাল। ১-১ গোলে ড্র করার ম্যাচে ফাউলের শিকারই হয়েছে ২০ বার।

সেই ম্যাচে আক্রমণভাগে ত্রাসই ছড়াচ্ছিলেন ফরোয়ার্ড মাতিয়াস কুনিয়া। সে কারণেই তার বেশ কয়েকটা হজম করতে হয়েছে তাকে। সেই সব ফাউলের ছবিই ইনস্টাগ্রামে প্রকাশ করেছেন সেলেসাও ফরোয়ার্ড, দেখিয়েছেন দক্ষিণ আমেরিকান ফুটবলের কদর্য রূপ।

সেই ফাউলের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে প্রকাশ করেন কুনিয়া। যেখানে দেখা যাচ্ছে কমপক্ষে ছয় জায়গায় ছিলে গেছে তার কাঁধ। যা সাক্ষ্য দিচ্ছে সেই ম্যাচের ভয়ঙ্কর রূপের। তবে ব্রাজিল ফরোয়ার্ড অবশ্য তার ভক্তদের জানিয়েছেন, ‘আমি ভালো আছি।’

লিভারপুল গোলরক্ষক প্রথমবার ২৬ মিনিটে এনার ভ্যালেন্সিয়াকে মারাত্মক ফাউল করে বসেন। তখন লাল কার্ড দেখালেও ভিএআর দেখে এসে সিদ্ধান্ত বদলে তাকে হলুদ কার্ড দেখান রেফারি। যোগ করা সময়ে প্রায় একই ঘটনা ঘটেছে আবার। সেবারও ভিএআর দেখে এসে সিদ্ধান্ত বদলে ফেলেন রেফারি। তবে সেবার হলুদ কার্ড দেখেননি তিনি, কারণ বলে দখল প্রথম পড়েছিল তারই।

তিতের দল আগামী বুধবার সকালে প্যারাগুয়ের বিপক্ষে মাঠে নামবে। আর কোচ গুস্তাভ আলফারোর দল ইকুয়েডর বিশ্বকাপের পথে আরও এক ধাপ এগিয়ে যেতে নামবে পেরুর বিপক্ষে।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ আজকের বাংলা ২৪
Themes customized By Theme Park BD