1. admin@ajkerbangla24.com : admin :
রবিবার, ২২ মে ২০২২, ০১:৪৫ পূর্বাহ্ন

তোপের মুখে ক্ষমা চাইলেন শ্বেতা তিওয়ারি

বিনোদন ডেস্ক
  • আপডেট সময় : শনিবার, ২৯ জানুয়ারি, ২০২২
  • ৫১ বার পঠিত

ধর্মীয় অনুভূতিতে আঘাত দেওয়ার অভিযোগে তোপের মুখে পড়েছেন বলিউডের অভিনেত্রী শ্বেতা তিওয়ারি। তার বিরুদ্ধে মামলা পর্যন্ত দায়ের হয়েছে। বাধ্য হয়ে তাই ক্ষমা চেয়েছেন তিনি। জানালেন, তিনি ইচ্ছাকৃত ধর্মীয় ভাবাবেগে আঘাত করতে চাননি। তার মন্তব্যের প্রসঙ্গ ভিন্ন ছিল।

ঘটনার বিস্তারিত জানা যাক। সম্প্রতি একটি ওয়েব সিরিজে কাজ করেছেন শ্বেতা তিওয়ারি। এর নাম ‘শো স্টপার’। এতে তার সঙ্গে আছেন সৌরভ রাজ জৈন। যিনি ‘মহাভারত’ ধারাবাহিকে শ্রীকৃষ্ণের চরিত্রে অভিনয় করেছিলেন।

শ্বেতার মন্তব্যের পেছনে ধর্মীয় কোনো জটিলতা ছিল না। কেবল সহ-অভিনেতা সৌরভের দুটি প্রজেক্টের ভিন্ন চরিত্রের বিষয়েই ঠাট্টা করেছেন অভিনেত্রী। কিন্তু মন্তব্যটিকে ঠাট্টা হিসেবে নেয়নি কেউ। মুহূর্তেই বিতর্কের ঝড় ওঠে। এফআইআর পর্যন্ত দায়ের হয় তার বিরুদ্ধে।

বিষয়টি নিয়ে ক্ষমা চেয়েছেন শ্বেতা তিওয়ারি। দিয়েছেন ব্যাখ্যাও। তিনি বলেন, “আমার এক মন্তব্যের ভুল ব্যাখ্যা করা হচ্ছে। ভালোভাবে শুনলেই বোঝা যাবে ওই কথা আমি কেন বলেছি। এখানে ‘ভগবান’ কথার অর্থ কী। মিডিয়ার সঙ্গে কথা বলার সময় একটা উদাহরণ দেওয়ার জন্যই ওই কথা আমি বলেছিলাম। কিন্তু তার সম্পূর্ণ অন্য অর্থ বের করা হয়। যা অত্যন্ত দুঃখজনক। আমি নিজেই ঈশ্বরে বিশ্বাসী। ইচ্ছাকৃত বা অনিচ্ছাকৃত কোনওভাবেই কাউকে আঘাত দেওয়ার ইচ্ছা আমার ছিল না। তবুও আমি এর জন্য ক্ষমা চেয়ে নিচ্ছি।’’

প্রসঙ্গত, শ্বেতা তিওয়ারি ১৯৯৯ সাল থেকেই অভিনয় জগতে কাজ করছেন। বহু জনপ্রিয় টিভি সিরিয়ালে অভিনয় করেছেন। বিগ বসে অংশ নিয়েও হয়েছিলেন চ্যাম্পিয়ন।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ আজকের বাংলা ২৪
Themes customized By Theme Park BD