1. admin@ajkerbangla24.com : admin :
রবিবার, ২২ মে ২০২২, ১২:৫৮ পূর্বাহ্ন

প্রধানমন্ত্রী শেখ হাসিনা গুড লিডার: পরিকল্পনামন্ত্রী

আজকের বাংলা
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৩ ফেব্রুয়ারি, ২০২২
  • ১৫৫ বার পঠিত

পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান বলেছেন, আমাদের সকলের উচিত শেখ হাসিনার পাশে দাঁড়ানো। কারণ প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারা বাংলাদেশের গুড লিডার। সরকার অর্থনেতিক উন্নয়নের জন্য কাজ করে যাচ্ছেন শেখ হাসিনা। এই সরকার জনগণের সরকার।

যারা ভয় দেখিয়ে অপরাজনীতি করতে চায়, তাদের প্রতিহত করা হবে। ভোটের মাঠে না গিয়ে ভোট হতে দেব না এমন ভয় সরকারকে দেখিয়ে লাভ হবে না, কারণ জণগণ শেখ হাসিনার সাথেই থাকবে। শুধু তাই নয়, দ্রুত হাওরে উড়াল সড়কের কাজ দ্রুত উদ্বোধন করবেন শেখ হাসিনা।

বৃহস্পতিবার বিকালে সুনামগঞ্জ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে হাওর এলাকায় উড়াল সড়ক ও ভৌত অবকাঠামো উন্নয়ন প্রকল্পের আওতায়, গৃহিত স্কীম সংক্রান্ত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য মন্ত্রী এইসব কথা বলেন।

মন্ত্রী আরও বলেন, হাজার হাজার স্কুল, মসজিদ, মন্দির তৈরি করা হচ্ছে। মনে রাখবেন আমরা ধর্মও করব- কর্মও করব। হাওর মানুষদের শেখ হাসিনা খুব ভালবাসেন। কি করলে হাওরের মানুষের জীবন মানের উন্নয়ন হবে সেই চিন্তা করেন। গ্রামের ৮০ ভাগ মানুষ বাস করে। গ্রামের মানুষ বিদ্যুৎ চায় শেখ হাসিনা বিদ্যুৎ দিয়েছেন। গ্রামের মানুষ পরিষ্কার পানি খেতে চায় তিনি পরিষ্কার পানির ব্যবস্থা করে দিয়েছেন। গ্রামের মানুষ সাকু চায় না, কালর্ভাট চায়। হাজার হাজার কালর্ভাট বানিয়ে দেওয়া হচ্ছে।

সুনামগঞ্জের জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেনের সভাপতিত্বে মতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সুনামগঞ্জ ৫ আসনের সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক, সুনামগঞ্জ ১ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন, সুনামগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান নুরুল হুদা মুকুট, সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ আজকের বাংলা ২৪
Themes customized By Theme Park BD