1. admin@ajkerbangla24.com : admin :
সোমবার, ২৭ জুন ২০২২, ০৬:৩২ অপরাহ্ন

টঙ্গীতে যুগান্তরের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

মোঃরাজীব হোসেন, টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি
  • আপডেট সময় : মঙ্গলবার, ৮ ফেব্রুয়ারি, ২০২২
  • ৬৩ বার পঠিত

গাজীপুরের টঙ্গীতে উৎসবমুখর ও আনন্দঘন পরিবেশে দৈনিক যুগান্তরের ২২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।

এ উপলক্ষে মঙ্গলবার দুপুরে দক্ষিণ আউচপাড়া হাজী কছিমউদ্দিন পাবলিক স্কুল মাঠে আলোচনা সভা, কেক কাটা, দোয়া মাহফিল ও তবারক বিতরণ করা হয়।

অনুষ্ঠানের শুরুতে যুগান্তরের প্রতিষ্ঠাতা যমুনা গ্রুপের স্বপ্নদ্রষ্টা বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের স্মরণে দাঁড়িয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়। এরপর তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। এছাড়াও যুগান্তরের প্রকাশক ও সাবেক প্রতিমন্ত্রী এ্যাডভোকেট সালমা ইসলাম এমপি ও সম্পাদক সাইফুল আলমের দীর্ঘায়ু ও সুস্থ্যতা কামনায় দোয়া করা হয়।

দৈনিক যুগান্তরের গাজীপুর সিটি স্টাফ রিপোর্টার এম এম হেলাল উদ্দিনের সভাপতিত্বে ও টঙ্গী পূর্ব থানা প্রতিনিধি মো. আনোয়ার হোসেন এবং পশ্চিম থানা প্রতিনিধি মো. জাকির হোসেনের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা নাজির আহমেদ, এনআরবিসি ব্যাংকের টঙ্গী শাখার ব্যবস্থাপক আব্দুল্লাহ আল মামুন, গাজীপুর মহানগর আওয়ামীলীগের উপদেষ্টা কাজী মোহাম্মদ সেলিম, আওয়ামীলী নেতা আবুল কাশেম, লিয়াকত আলী খাজা, সেলিম নুর, সৈকত পাঠান, জোবায়ের আহমেদ রিফাত, এম এম নাছির, টঙ্গী পশ্চিম থানা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক বাহারুল ইসলাম ইউনুস, পূর্ব থানার সাধারণ সম্পাদক ওমর ফারুক, টঙ্গী থানা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী ভূঁইয়া, সাংবাদিক হাজী এসএম মনির উদ্দিন, মোহাম্মদ আলম, রোমান শেখ, অমল ঘোষ, মৃণাল চৌধুরী সৈকত, আনোয়ার হোসেন পিন্টু, এএসএম মনছুর মাসুদ, রফিকুল ইসলাম, লুৎফুজ্জামান লিটন, পলাশ প্রধান, আবু সালেহ মুছা বাবু, ইফতেখার রায়হান, এসএম গোলাম আজাদ, তাওহিদুল ইসলাম, জসিম উদ্দিন মাস্টার, সুজন সারোয়ার, বদরুল আলম রায়হান, জাহাঙ্গীর আকন্দ প্রমুখ।

অনুষ্ঠানে মোনাজাত পরিচালনা করে মাওলানা মুফতি মুছা কালিমুল্লাহ। শেষে উপস্থিত সকলের মাঝে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক ও তবারক বিতরণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ আজকের বাংলা ২৪
Themes customized By Theme Park BD